• বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন

বিএডিসির মেকানিকসকে মারধর করার অভিযোগে আওয়ামী লীগ নেতাসহ ৮ জনের বিরুদ্ধে মামলা

আপডেটঃ : বুধবার, ৩১ জানুয়ারী, ২০১৮

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি॥
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের (বিএডিসি) সহকারী মেকানিকস সানোয়ার হোসেনকে আওয়ামী লীগ নেতার মারধরের ঘটনা নিয়ে থানায় মামলা হয়েছে। বিএডিসি উল্লাপাড়া কার্যালয়ের সহকারী প্রকৌশলী মোঃ আশরাফুজ্জামান বাদি হয়ে মঙ্গলবার রাতে স্থানীয় থানায় এ মামলা দায়ের করেন। গতকাল মঙ্গলবার বিকেলে বিএডিসি অফিসে এ মারপিট ঘটনা হয়েছে বলে জানা যায়। মারপিটের শিকার আহত সানোয়ার এখন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
উল্লাপাড়া থানায় বিএডিসির দেওয়া মামলায় অভিযোগ করা হয়েছে, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ও সিরাজগঞ্জ জেলা সড়ক পরিবহন মালিক গ্র“পের সভাপতি আব্দুস সামাদ সরকার মঙ্গলবার এ অফিসে গিয়ে তার (সামাদ) এক আত্মীয়ের সেচ প্রকল্পের বিষয় নিয়ে সহকারী মেকানিকস সানোয়ার হোসেনের সঙ্গে কথা বলেন। এক পর্যায়ে তাদের মধ্যে বাকবিতন্ডা হয় এবং শেষ পর্যন্ত তা হাতাহাতিতে রূপ নেয়। এরপর আব্দুস সামাদ অফিস থেকে বেরিয়ে যাবার কিছুক্ষণ পর তার পক্ষে ১০ থেকে ১৫ জন যুবক অফিসে ঢুকে সানোয়ারকে বেধড়ক মারপিট করেছে বলে জানানো হয়। গুরুতর অবস্থায় সানোয়ার হোসেনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এখানে তার অবস্থার আরও অবনতি হলে তাকে বগুড়া শহীদ জিয়া হাসপাতালে পাঠানো হয়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আতিকুর রহমান জানান, সানোয়ারের মাথা ও নাকে প্রচন্ড আঘাতের চিহ্ন রয়েছে। মাথায় বেশ কয়েকটি সেলাই দেওয়া হয়েছে।
অভিযুক্ত আব্দুস সামাদের সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, বিএডিসির মেকানিকস তার আত্মীয়ের কাজের জন্য ঘুষ নিয়েও দীর্ঘদিন কোন কাজ না করায় তিনি প্রতিবাদ করতে অফিসটিতে যান। তাদের কথাকাটির এক পর্যায়ে সানোয়ারই তাকে কিলঘুষি দেয়। পরে তিনি সানোয়ারের গায়ে হাত তোলেন। তবে অফিস থেকে তিনি বেরিয়ে যাবার পর কারা সানোয়ারকে মারপিট করেছে তা তিনি জানেন না বলে জানান।
এ ব্যাপারে উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেওয়ান কউশিক আহমেদ জানান, বিএডিসির সহকারী প্রকৌশলী মোঃ আশরাফুজ্জামান আওয়ামীলীগ নেতা আব্দুস সামাদ সহ ৮ জনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। ইতোমধ্যেই তদন্ত শুরু হয়েছে। দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ