• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন
শিরোনাম:
স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবি পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার: রিজভী ইসরাইলকে হুঁশিয়া, ইউরোপীয় ইউনিয়নকে শিক্ষা নেওয়ার আহ্বান জানান ইরান রাজধানীর গুলিস্তানে হিট স্ট্রোকে একজনের মৃত্যু পটুয়াখালীর মির্জাগঞ্জে এক বোটায় ২৫ লাউ স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে শিল্পী সমিতির নবনির্বাচিতদের সাক্ষাৎ কারিগরি বোর্ডের সাবেক চেয়ারম্যান ডিবিতে, হতে পারেন গ্রেপ্তার এসি মিলানকে হারিয়ে পাঁচ ম্যাচ আগেই চ্যাম্পিয়ন ইন্টার ভারতের‘পদ্মশ্রী’ সম্মাননা পেয়েছেন রেজওয়ানা চৌধুরী বন্যা ২ হেলিকপ্টারের সংঘর্ষে মালয়েশিয়ায় ১০ নৌ-সদস্য নিহত টাঙ্গাইল বালিকা মাদরাসায় বোরকা যুবক, ধরা পড়ে খেলেন গণপিটুনি

ইফতার নিয়ে ফেসবুক স্ট্যাটাস তোলপাড়

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : শুক্রবার, ৮ জুন, ২০১৮

তানোর (রাজশাহী) প্রতিনিধি॥
রাজশাহীর তানোরে একটি ইফতার ও দোয়া নিয়ে ফেসবুক স্ট্যাটাস দেয়ায় আবারো উপজেলা জুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে জনমনে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া। উপজেলার আলোচিত একটি ইফতার ও দোয়া আয়োজন নিয়ে ‘প্রতিবাদি কন্ঠসর’ নামের একটি ফেসবুক আইডি থেকে চাঁদা তুলে ইফতার’ স্ট্যাটাস দিয়ে বলা হয় তানোর থানা আওয়ামী লীগের ইফতার ওমর ফারুক চৌধূরী, মামুন ও ময়নার নেতুত্বে সকল শিক্ষা প্রতিষ্ঠান স্কুল,কলেজ মাদরাসা থেকে শিক্ষক প্রতি ১০০০ (এক হাজার) টাকা করে চাঁদা নিয়েছে এক একটি শিক্ষা প্রতিষ্ঠান থেকে প্রায় ৫০,০০০ হাজার টাকা করে চাঁদা নিয়েছে। এতা টাকা কি করবে জাতি জানতে চাই,,,,,????
সচেতন মহলের অভিমত, চলতি বছরের ৭ জুন বৃহস্প্রতিবার উপজেলা প্রশাসনের উদ্যোগে তানোর পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে, উক্ত ইফতার ও দোয়া মাহফিলকে উদ্দেশ্যে করে এমন মন্তব্য করা হয়েছে যেটা অনৈতিক। আবার কেউ বলছে, গত ১৩ রমজান প্রয়াত মাহাম স্বরণে প্রকাশ নগর ফুটবল মাঠে তানোরে স্বরণকালের সর্ববৃহত ইফতার ও দোয়া আয়োজন করা হয়। অথচ সেটি নিয়ে এখানো কেউ কোনো বির্তকিত মন্তব্য করেনি। কিন্তÍ তার থেকে অনেক ছোট ছোট ইফতার আয়োজন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বির্তকিত মন্তব্য করা হচ্ছে আসলে এর নেপথ্যে কি-?।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page