• শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন

বিএসএমএমইউতে চিকিৎসা করাতে রাজি নন খালেদা জিয়া

আপডেটঃ : সোমবার, ১১ জুন, ২০১৮

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) যাবেন না বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। তিনি ওই হাসপাতালকে অত্যন্ত নোংরা ও অপরিচ্ছন্ন’ মন্তব্য করে তাকে ইউনাইটেড হাসপাতালে নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করানোর জন্য অনুরোধ জানিয়েছেন। ইউনাইটেড হাসপাতালে খালেদা জিয়া দীর্ঘদিন ধরে চিকিৎসা করাতেন। সেখানেই তিনি বিশেষজ্ঞদের দিয়ে চিকিৎসা করাতে চান।
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল সোমবার সাংবাদিকদের বলেন, আমাদের পক্ষ থেকে খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়ার ব্যাপারে সবকিছু করা হচ্ছে। কিন্তু তাকে রাজি করানো যাচ্ছে না। তিনি বিএসএমএমইউকে নোংরা ও অপরিচ্ছন্ন বলছেন। মঙ্গলবার আমরা তার কাছে গাড়ি নিয়ে তৈরি হয়ে যাব। এরপর না গেলে আমাদের কিছু করার থাকবে না।
ইউনাইটেডে খালেদা জিয়ার চিকিৎসা দেওয়া হবে কি না, জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এটা তার অযৌক্তিক দাবি। আমাদের জানা মতে, চিকিৎসার জন্য বিএসএমএমইউ’র চেয়ে ভালো হাসপাতাল আর নেই। আর কারাবিধি অনুযায়ী তাঁকে অন্য হাসপাতালে নেয়ার সুযোগ নেই।
হাসপাতালে নিতে বিলম্ব হচ্ছে কি না, জানতে চাইলে মন্ত্রী বলেন, আমরা দুদিন ধরে খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়ার জন্য প্রস্তুত রয়েছি, কিন্তু তিনি রাজি হচ্ছেন না। এ ক্ষেত্রে তিনি নিজেই দেরি করছেন। সরকার খালেদা জিয়ার চিকিৎসার ব্যাপারে শতভাগ আন্তরিক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ