• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন

‘রাসিক নির্বাচনে ষড়যন্ত্র করা হলে রাজশাহীর জনগণ মেনে নেবে না’

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : সোমবার, ২ জুলাই, ২০১৮

বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, খুলনা-গাজীপুরে ভোট কারচুপি করা হয়েছে। ষড়যন্ত্র করে আওয়ামী লীগের প্রার্থীকে জেতানো হয়েছে। যদি রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে কোনো ধরনের ষড়যন্ত্র করা হয় তবে রাজশাহীর জনগণ মেনে নেবে না।
সোমবার রাজশাহী নগরীর জিরোপয়েন্ট সংলগ্ন মুনলাইট গার্ডেনে রাজশাহী মহানগর বিএনপির বর্ধিত সভায় তিনি একথা বলেন।
তিনি বলেন, রাজশাহীর মাটি বিএনপির ঘাঁটি। এ মাটিতে কখনোই আওয়ামী লীগ সফল হয়নি, আর হবেও না। আগামী রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে মানুষ ধানের শীষেই ভোট দিবে। এসময় তিনি আরো বলেন, বিএনপির মধ্যে কোনো বিভেদ-দ্বন্দ্ব নাই। আগামী ৩০জুলাই রাজশাহী সিটি নির্বাচনে ধানের শীষের প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলকে নির্বাচিত করে আমরা জেলের তালা ভেঙে খালেদা জিয়াকে মুক্ত করব।
রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা,  সাবেক মেয়র ও সংসদ সদস্য মিজানুর রহমান মিনু। প্রধান বক্তা ছিলেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু।
রাজশাহী মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটনের পরিচালনায় সভায় রাজপাড়া থানা বিএনপির সভাপতি শওকত আলী, মহানগর যুবদল সভাপতি আবুল কালাম আজাদ সুইট, শাহ মখদুম থানা বিএনপির সভাপতি মনিরুজ্জামান শরিফ, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রদল সেক্রেটারি কামরুল হাসান, মহানগর ছাত্রদল সভাপতি আসাদুজ্জামান জনি, মহানগর মহিলা বিএনপির যুগ্ম আহ্বায়ক রওশন আরা পপি প্রমূখ বক্তব্য দেন। সভায় রাজশাহীর বিভিন্ন জেলা এবং উপজেলা থেকে আগত বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page