বিনোদন ডেস্ক : জীবন ও সংসার নিয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে শুক্রবার একটি পোস্ট দেন জনপ্রিয় গায়িকা নাজমুন মুনিরা ন্যানসি। ওই পোস্টে তিনি ‘তৃতীয় সংসারে ভালো নেই’ এমন ইঙ্গিত দিয়ে দীর্ঘ ও বিস্ফোরক বক্তব্য তুলে ধরেন। তার ওই পোস্ট নিয়ে বিভিন্ন গণমাধ্যম প্রতিবেদন প্রকাশ করে। ওই স্ট্যাটাস নিয়ে শুরু হয় ব্যাপক আলোচনা-সমালোচনা।
এর ফাঁকে স্ট্যাটাসটি মুছে দিয়ে স্বামী মেহেদীকে নিয়ে হানিমুনে কক্সবাজারে গেলেন ন্যানসি। আর সেখান থেকেই স্বামীসহ আসেন ফেসবুক লাইভে। ভক্তদের জানান, কেন স্ট্যাটাসটি মুছে দিলেন তিনি। এসময় মহসীন মেহেদীও দর্শকদের উদ্দেশ্যে কিছু কথা বলেন। অনুসারীদের সভ্য হতে বলেন তিনি। অযথা যারা নেতিবাচক মন্তব্য, সমালোচনা করে, তাদেরকে এগুলো থেকে বিরত থাকার আহ্বান জানিয়েছেন এই গীতিকার।
শনিবার রাতের ওই লাইভে এসে আইয়ুব বাচ্চুর জনপ্রিয় গান ‘সুখেরই পৃথিবী, সুখেরই অভিনয়, যতই আড়ালে রাখো, আসলে কেউ সুখী নয়’ এর কথা উল্লেখ করে ন্যানসি বলেন, আসলে কেউ সুখী না। নারী জীবনের চড়াই-উতরাইয়ের বিষয়টি আমার লেখায় ফুটিয়ে তোলার চেষ্টা করেছি। আমি আমার স্বামীর সঙ্গে সুখী না, বিষয়টি তা ঠিক নয়।
বিয়ের সাত মাস পর কেন হানিমুনে গেলেন, তার কারণও জানিয়ে ন্যানসি বলেন, বিয়ের পর নানা জটিলতার কারণে হানিমুনে যেতে পারেননি। তাই এখন সুযোগ পেয়েই ছুটে গেছেন সমুদ্রের কিনারে।
প্রসঙ্গত, সুখের সন্ধানে মাত্র ৭ মাস আগেই বিয়ে করেছিলেন কণ্ঠশিল্পী ন্যানসি। এর আগে এই শিল্পীর দুই সংসার ভাঙনের পরে গীতিকার মেহেদী মহসীনকে বিয়ে করেন তিনি। বর্তমানে তিনি অন্তঃসত্ত্বা। গত ১৩ জানুয়ারি এই সুখবর প্রকাশ্যে আনেন গায়িকা।

Share Button