• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন
শিরোনাম:
হামলা পাল্টা হামলার মধ্য দিয়ে ইরান-ইসরাইল উত্তেজনা আপাতত শেষ! বুশরা বিবিকে টয়লেট ক্লিনার খাওয়ানোর অভিযোগ ইমরান খানের ৭ দিন ছুটি বাড়ল শিক্ষাপ্রতিষ্ঠানে পরাজিত হয়েও ফুলের মালা নিপুণের গলায় ৭০ বিলিয়ন ডলারের ফান্ড ঘোষণা বিশ্বব্যাংকের, বাংলাদেশ পাবে কত ধর্ম, বর্ণ, গোষ্ঠী, নির্বিশেষে সম-অধিকার দিয়েছে সংবিধান প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক তার শ্যালকের প্রার্থীতা প্রত্যাহারে টেলিফোন নির্দেশ নতুন প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর আদর্শ তুলে ধরার আহ্বান রাষ্ট্রপতির দেশে হিট অ্যালার্ট জারি, শঙ্কায় শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়ানোর দাবি ইরানে ইসরায়েলের হামলার খবরে বিশ্ব প্রতিক্রিয়া

মা-মেয়ে নির্যাতন: কাউন্সিলরসহ পাঁচ আসামি আবারো কারাগারে

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০১৭

বগুড়ায় কলেজ ছাত্রী ও তার মাকে মাথা ন্যাড়া করে নির্যাতনের মামলায় আদালত জামিন মঞ্জুর না করে নারী কাউন্সিলর মারজিয়া হাসান রুমকিসহ পাঁচ আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
বগুড়া নারী ও শিশু আদালতের স্পেশাল পিপি অ্যাড. আমান উল্লাহ জানান, বুধবার আলোচিত এই মামলার ধার্য তারিখ ছিলো। দুপুরে কারাগার থেকে কাউন্সিলর রুমকি, তার মা রুমি বেগম, বোন আশা এবং মামলার প্রধান আসামি তুফান সরকারের দুই সহযোগী আতিক ও মুন্নাকে আদালতে হাজির করা হয়। আসামীপক্ষের আইনজীবী তাদের জামিন আবেদন করলে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শ্যাম সুন্দর রায় তা নাকচ করে আগামী ২৭ সেপ্টেম্বর মামলার পরবর্তী তারিখ ধার্য করেন।
এদিকে, নির্যাতিত কলেজ ছাত্রী ও তার মা আদালতের নির্দেশে ৮ আগস্ট থেকে রয়েছেন রাজশাহীর সেইফ হোমে। বুধবার সকালে তারা বগুড়ার শিশু আদালতে হাজির হয়ে সেইফ হোম থেকে নিজেদের বাড়িতে ফেরার আবেদন জানান। কিন্তু মামলার তদন্তকাজ শেষ না হওয়া পর্যন্ত তাদের রাজশাহীর সেইফ হোমে রাখার পুরনো আদেশই বহাল রাখেন বগুড়ার ১ম অতিরিক্ত জেলা ও দায়রা জজ ও শিশু আদালতের বিচারক মোহা. ইমদাদুল হক।
প্রসঙ্গত, গত ২৮ জুলাই ধর্ষণের বিচার চাইতে গেলে প্রধান অভিযুক্ত বহিষ্কৃত শ্রমিকলীগ নেতা তুফান সরকারের স্ত্রী আশা ও তার বোন নারী কাউন্সিলর রুমকি, মা রুমি বেগমসহ বেশ কজন মারপিট করে মাথার চুল ন্যাড়া করে দেয় কলেজ ছাত্রী ও তার মায়ের। এঘটনায় বগুড়া সদর থানায় দুটি মামলা দায়ের করেন নির্যাতিতার মা।
Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page