• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
শিরোনাম:

মিথিলার সঙ্গে বিচ্ছেদ নিয়ে যা বললেন সৃজিত

নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ২৯ মে, ২০২৩

হঠাৎই ছড়িয়ে গেছে ভারতীয় নির্মাতা সৃজিত মুখার্জি ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার সংসার ভাঙ্গার খবর। যদিও এর আগে ২০২২ সালের নভেম্বরে তাদের সংসার ‘ভেঙে যাচ্ছে’ বলে গুঞ্জন চাউর হয়। সেসময় মিথিলা জানিয়েছিলেন, ‘বিয়ে ভাঙার গুজব পুরোপুরি ভিত্তিহীন। ’ তবে এবার সেই গুঞ্জনের আগুনে ঘি ঢেলে দিলো ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার।
পত্রিকাটি নাম প্রকাশ না করে ইঙ্গিতপূর্ণভাবে তাদের ভেতরকার দূরত্বের খবর প্রকাশ করেছে। পত্রিকাটির প্রতিবেদনে বলা হয়, বয়সে ছোট এক তরুণীকে মন দিয়েছেন সৃজিত। তবে তিনি কোনো অভিনেত্রী নন। ক্যামেরার পেছনে কাজ করেন।
এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন সৃজিত। তিনি আপাতত মধ্যপ্রদেশে ‘ব্যোমকেশ’-এর শুটিংয়ে ব্যস্ত। সেখান থেকেই সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিলেন। পরিচালক জানান, মিথিলার সঙ্গে তার সম্পর্ক নিয়ে যা কিছু চাউর হয়েছে, তার কোনোরকম ভিত্তি নেই। তিনি শুটিংয়ে ব্যস্ত। তাই এসব নিয়ে মাথা ঘামাতে চান না।
এর আগে বিচ্ছেদের সম্ভবনার খবর প্রকাশের পর মিথিলা প্রতিক্রিয়া জানান। শুটিংয়ে ব্যস্ত থাকায় অল্প কথায় মিথিলা বলেন, ‘এই খবরের সঙ্গে আমি সম্পৃক্ত নই। খবরে কি আমার নাম আছে?’
এর আগে একাধিকবার মিথিলা-সৃজিতের ভাঙনের গুঞ্জন উঠেছে। প্রত্যেকবার তারা বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন। এবারও তাই করলেন।
মিথিলা-সৃজিতের পরিচয় হয় সংগীতশিল্পী অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব, তারপর প্রেম। যদিও এর আগে, সৃজিতের সঙ্গে জয়া আহসানের প্রেমের গুঞ্জন ছিল মিডিয়া পাড়ায়।
সৃজিতের সঙ্গে বিয়ের আগে জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে। তাদের একমাত্র সন্তান আইরা এখন মিথিলার কাছেই আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ