• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৩ অপরাহ্ন
শিরোনাম:
৭০ বিলিয়ন ডলারের ফান্ড ঘোষণা বিশ্বব্যাংকের, বাংলাদেশ পাবে কত ধর্ম, বর্ণ, গোষ্ঠী, নির্বিশেষে সম-অধিকার দিয়েছে সংবিধান প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক তার শ্যালকের প্রার্থীতা প্রত্যাহারে টেলিফোন নির্দেশ নতুন প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর আদর্শ তুলে ধরার আহ্বান রাষ্ট্রপতির দেশে হিট অ্যালার্ট জারি, শঙ্কায় শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়ানোর দাবি ইরানে ইসরায়েলের হামলার খবরে বিশ্ব প্রতিক্রিয়া নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার সিদ্ধান্ত আইসিসি চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শেষ, চলছে গণনা ইসফাহানে ‘বিস্ফোরণের’ শব্দের কারণ জানালো ইরান এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা কারাগার: রিজভী

অভিনয় ছাড়ার ঘোষণা দিয়ে দীপিকার সুরবদল

নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা কক্কর ইব্রাহিম অভিনয় ছাড়ার ঘোষণা দিয়েছেন। শিগগিরই মা হতে যাচ্ছেন জানিয়ে চলতি বছরের জানুয়ারি মাসেই এ ঘোষণা দেন তিনি।
আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, চলতি বছরের ২২ জানুয়ারি সাদা পোশাকে মাথায় ‘ড্যাড টু বি’ ও ‘মম টু বি’ টুপি পরে সোশ্যালে ছবি পোস্ট করে সন্তান আগমনের কথা জানান। যদিও সহ-অভিনেতা শোয়েবকে বিয়ে করায় অনেক সমালোচনার শিকার হয়েছেন তিনি।
প্রশ্ন উঠে, আসলেই কী সন্তানসম্ভবা দীপিকা? এছাড়া শোয়েবকে বিয়ের জন্য ধর্ম পরিবর্তন নিয়েও নানা সমালোচনায় হয়। এ তারকা জুটিও নিন্দুকদের কড়া জবাব দেন। এবার সরাসরি অভিনয় ছাড়ার ঘোষণা দিলেন।
সহ-অভিনেতা শোয়েব ইব্রাহিমের সঙ্গে বিয়ে হয়েছে দীপিকার। ২০১৮ সালে সংসার শুরু করেন তারা। বিয়ের পর ‘বিগ বস ১২’-তে অংশগ্রহণ করেন। ওই বছরই বিজয়ী হন তিনি।
এরপর ২০২০ সালে ‘কাহা হম কাহা তুম’ ধারাবাহিকে অভিনয় করেন অভিনেত্রী। তারপর আর টেলিভিশনে দেখা যায়নি এ তারকাকে।
এক সাক্ষাৎকারে দীপিকা বলেন, অনেক ছোট থেকে কাজ শুরু করেছি। একটানা ১০-১৫ বছর কাজ করলাম। এবার বাড়ি থেকে সন্তান মানুষ করতে চাই। নিজের ইচ্ছার কথা শোয়েবকে জানাতে চাই।
তবে ২৪ ঘণ্টা কাটতে না কাটতে উল্টো সুর দীপিকার কণ্ঠে। অভিনেত্রী বলেন, ‘হ্যাঁ আমি সংসার করতে ভালোবাসি। গৃহবধূ হয়ে কাটাতে আপত্তি নেই। তবে একেবারেই যে কোনদিনও অভিনয়ে ফিরব না, সেটাও ঠিক না।’

দীপিকা সন্তানসম্ভবা। তিনি জানান, আগামী চার-পাঁচ বছর সন্তানই তার ধ্যানজ্ঞান। তবে অভিনেত্রীর কথায়, ‘আগামী চার-পাঁচ বছর সন্তানের আমাকে প্রয়োজন হবে। কিন্তু তার পর কী হয় সেটা এখনই বলা যাচ্ছে না।’

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page