• সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন
শিরোনাম:
ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত সাড়ে ৩৭ লাখ মানুষ, বিধ্বস্ত ৩৫ হাজার ঘরবাড়ি’ রাজধানীতে প্রাইভেটকারের ওপর ভেঙে পড়ল গাছ তারেক রহমানের আগে আপনার বিচার হয়ে যায় কিনা তার জন্য প্রস্তুত থাকেন: রিজভী ঘূর্ণিঝড়ে ভোলায় ২ হাজার ঘরবাড়ি বিধ্বস্ত, নিহত ৩ আবহাওয়া ভালো হলে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যাবেন প্রধানমন্ত্রী ‘সানভীস বাই তনি’ শোরুম সিলগালা কেন অবৈধ নয়, হাইকোর্টে রুল স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র না থাকলে ইসরায়েলের অস্তিত্বই থাকবে না: সৌদি আরব চট্টগ্রামে টানা বৃষ্টিতে কোমর পানি, দুর্ভোগে নগরবাসী ১৯ উপজেলার ভোট স্থগিত পাপুয়া নিউগিনিতে ভূমিধস: ২ হাজারের বেশি মানুষ চাপা পড়েছে

হরতাল বিরোধী মিছিলকে কেন্দ্র করে ধামরাইয়ে বর্তমান ও সাবেক এমপির পাল্টা পাল্টি হরতাল বিরোধী মিছিল

আপডেটঃ : বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০১৭

ধামরাই(ঢাকা) প্রতিনিধি॥
ঢাকার ধামরাইয়ে দিন দিন আওয়ামী-লীগের অভ্যন্তরীন কোন্দল বাড়ছে। দলীয় কোন্দলের কারণে জামায়াতের ডাকা হরতাল বিরোধী মিছিল নিয়ে বর্তমান সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ মালেক ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব বেনজীর আহম্মেদ এর মধ্যে পাল্টা পাল্টি হরতাল বিরোধী মিছিল অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার (১২ অক্টোবর) বেলা ১২ ঘটিকার সময় পৃথক পৃথক স্থানে এই হরতাল বিরোধী মিছিল আনুষ্টিত হয়েছে।
এই সময় বর্তমান এম পির উপস্থিতে ধামরাই উপজেলা থেকে শুরু করে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে ঢুলিভিটা বাস ষ্ট্যান্ডে গিয়ে মিলিত হয়ে মাননীয় সংসদ সদস্য এম এ মালেক সংক্ষিত বক্তব্য দিয়ে মিছিলটি শেষ করে। অপর দিকে ঢাকা জেলা আওয়ামী-লীগের সভাপতি ও সাবেক এমপি মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহম্মেদ এর উপস্থিতে ধামরাই ঢুলিভিটা বাসষ্ট্যান্ড থেকে শুরু করে ঢাকা আরিচা মহা সড়কের মেইন মেইন রাস্তা প্রদক্ষিন করে ইসলামপুর বঙ্গবন্ধু গোল চত্বরে গিয়ে সংক্ষিত বক্তব্য দিয়ে শেষ করেন। এই নিয়ে দলীয় নেতাকর্মীদের মাঝে সৃষ্টি হয়েছে বিভাজন। কারণ দুই নেতার এই মুখ মুখি আবস্থান নিয়ে হতাশ হয়ে পরেছেন নেতাকর্তীরা এবং নেতাকর্মীরা এখন কোন নেতার কর্মসুচিতে যোগ দিবে এই নিয়ে সিদ্ধান্তহীনতাই ভুগছেন বলে জানান তারা।এই নিয়ে ঘটে যেতে পারে যেকোন সময় বড় ধরনের দুর্ঘটনা।
এছাড়া ধামরাই উপজেলার যুবলীগের সভাপতির নেতিত্বে বর্তমান এমপিসহ জামায়াতের ডাকা হরতাল বিরোধী মিছিলটি অনুষ্টিত হয়।এতে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য হাজি মাহাতাব আলম, ধামরাই উপজেলার যুবলীগের সাধারণ সস্পাদক ও  জেলা পরিষদের সদস্য মোঃ খাইরুল ইসলাম, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল গনি,ধামরাই পৈার-যুবলীগের সভাপতি মোঃ আমিনুর রহমান,ধামরাই সরকারী কলেজের সাবেক ছাএলীগের সভাপতি মোঃ হাবিবুর রহমান হাবিব, মো উজ্জল হোসেন, মোঃ শান্ত মিয়াসহ নেতাকর্মীরা।  অপরদিকে ধামরাই উপজেলা আওয়ামী-লীগের সাধারণ সম্পাদক মোঃ সাখাওয়াত হোসেন সাকুর নেতিত্বে জামায়াতের হরতাল বিরোধী মিছিলে সাবেক সংসদ সদস্য আলহাজ্ব বেনজীর আহম্মেদ এর উপস্থিতে মিছিলটি বের হয়। এই সময় উপস্থিত ছিলেন ধামরাই পৈার- মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা, মোঃ বেনজীর আহম্মেদ মকুল, মোঃ আদম আলী, মোঃ শহীদুল্লা, মোঃ আবু-সাইদ, মোঃ সাহেব আলী, নুরুল ইসলাম মহব্বত, হাফিজুর রহমান হাফিজ, মোঃ সানাউল হক,মোঃ সুজন, মোঃ রোকন উদ্দিন রোকন, মোঃ শামীম কোসেনসহ ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ, সেচ্ছাসেবকলীগ সহ সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ