• বুধবার, ২৯ মে ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
শিরোনাম:
যে কারনে ইউরোপের তিন দেশ ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো, রোহিঙ্গাদের খেয়ে ফেলতো খাদ্য উৎপাদন না বাড়লে, কুকুরের সাথে করতো কাড়াকাড়ি: ব্রি’র ডিজি বঙ্গবন্ধু শিল্পনগরী পরিবেশ রক্ষা করেই বাস্তবায়িত হবে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে শাবনূরের আহ্বান, আইএমও মহাসচিব ঢাকা সফরে আসছেন কাল নিউইয়র্কের রাস্তায় দেশের পতাকা হাতে মৌসুমী মাদক বিরোধী অভিযানে ৪শ বোতল ফেনসিডিল উদ্ধার, আটক ৩ তদবিরের টাকা ফেরত না পেয়ে পিটিয়ে হত্যা করলেন চাচা শ্বশুরকে, ভারতীয় অধিনায়কের স্ত্রীর সংহতি প্রকাশ ফিলিস্তিনিদের প্রতি  ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত বাঁধ দ্রুত মেরামতের নির্দেশ প্রধানমন্ত্রীর

ধামরাইয়ে বিদ্যুৎস্পর্শে বয়লার মুরগীর খামারের শ্রমিকের মৃত্যু

আপডেটঃ : রবিবার, ১৫ অক্টোবর, ২০১৭

ধামরাই(ঢাকা) প্রতিনিধি॥
ঢাকার ধামরাইয়ের সদর ইউনিয়নের স্বর্ণখালী এলাকায় বিদ্যুৎস্পর্শে বয়লার মুরগীর খামারের মোঃ টুটুল(২২) ও মনির হোসেন(১৮) নামে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে বলে জানা গেছে শনিবার ১৪ অক্টোবর বিকাল ৬ ঘটিকার সময় এই দুর্ঘটনা ঘটে।
মোঃ টুটুলের বাড়ী স্বর্ণখালী গ্রামের মোঃ টেনু বেপারীর ছেলে,এবং মোঃ মনির হোসেনের বাড়ী রাজশাহী জেলার রাজন গ্রামের মোঃ রফিকের ছেলে।
এই ব্যাপারে এলাকাবাসি দৈনিক সংবাদ সংযোগকে জানান খামারের ভিতরে শিয়াল ও খাটাস ডুকে খামারের মুরগি খেয়ে ফেলে। যার কারণে খামারে প্রতিদিন বিদ্যুৎ দেওয়া হয়।তবে আজ সকালে সেই বিদ্যুৎতের তার না খুলে খামারের মালিক খামারে ডুকতে গিয়ে দেখে মোঃ টুটুলকে কারেন্টে ধরেছে এই সময় টুটুলকে বাঁচাতে গিয়ে মোঃ মনির এগিয়ে গেলে তাকে ও কারেন্টে ধরে। এবং টুটুলের সাথে মনির ও মারা য়ায়।
এই ব্যাপারে ধামরাই থানার উপ-পরিদর্শক(এস আই) মোঃ মান্নান জানান লাশ দুটি উদ্ধার করা হয়েছে। লাশ দুটির ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে মর্গে  প্রেরন করা হবে। এবং ময়না তদন্তের পর বলাযাবে এটা মৃত্যু নাকি অপমৃত্যু। এই ব্যাপারে একটি মামলা দায়ের করা হবে বলে জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ