• বুধবার, ২৯ মে ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
যে কারনে ইউরোপের তিন দেশ ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো, রোহিঙ্গাদের খেয়ে ফেলতো খাদ্য উৎপাদন না বাড়লে, কুকুরের সাথে করতো কাড়াকাড়ি: ব্রি’র ডিজি বঙ্গবন্ধু শিল্পনগরী পরিবেশ রক্ষা করেই বাস্তবায়িত হবে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে শাবনূরের আহ্বান, আইএমও মহাসচিব ঢাকা সফরে আসছেন কাল নিউইয়র্কের রাস্তায় দেশের পতাকা হাতে মৌসুমী মাদক বিরোধী অভিযানে ৪শ বোতল ফেনসিডিল উদ্ধার, আটক ৩ তদবিরের টাকা ফেরত না পেয়ে পিটিয়ে হত্যা করলেন চাচা শ্বশুরকে, ভারতীয় অধিনায়কের স্ত্রীর সংহতি প্রকাশ ফিলিস্তিনিদের প্রতি  ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত বাঁধ দ্রুত মেরামতের নির্দেশ প্রধানমন্ত্রীর

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি থেকে ছিটকে গেলেন দু প্লেসি

আপডেটঃ : সোমবার, ২৩ অক্টোবর, ২০১৭

বাংলাদেশের বিপক্ষে শেষ ওয়ানডেতে সেই যে মাঠের বাইরে গেলেন ফাফ দু প্লেসি, ছিটকে গেলেন টি-টোয়েন্টি সিরিজ থেকেও।

বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারছেন না প্রোটিয়া অধিনায়ক দু প্লেসি। দক্ষিণ আফ্রিকাকে নেতৃত্ব দেবেন জেপি দুমিনি। দু প্লেসির বদলি হিসেবে কোনো ব্যাটসম্যান নয়, নেওয়া হয়েছে পেস বোলিং অলরাউন্ডার ডোয়াইন প্রিটোরিয়াসকে।

শেষ ওয়ানডেতে রোববার ৯১ রানে চোট পেয়ে মাঠে ছাড়েন দু প্লেসি। দুই রান নিতে গিয়ে ডাইভ দিয়ে চোট পান শরীরের পেছন দিকে। পরে আর মাঠে নামতে পারেননি। বিশ্রামের কারণে এই ম্যাচে ছিলেন না হাশিম আমলা ও জেপি দুমিনিও। বোলিং ইনিংসে দক্ষিণ আফ্রিকাকে নেতৃত্ব দেন এবি ডি ভিলিয়ার্স।

দু প্লেসিকে নিয়ে আরও লম্বা হলো দক্ষিণ আফ্রিকার চোট পাওয়া ক্রিকেটারদের তালিকা। যেখানে আগে থেকেই আছেন ডেল স্টেইন, ভার্নন ফিল্যান্ডার, ক্রিস মরিস, মর্নে মর্কেল, ডুয়ানে অলিভিয়ের ও ওয়েইন পার্নেল। তবে বাংলাদেশ সিরিজের পর ‘বক্সিং ডে’ টেস্টের আগে দুই মাস দক্ষিণ আফ্রিকার আর কোনো খেলা নেই বলে খুব একটা ভুগতে হবে না দলকে।

আগামী বৃহস্পতি ও রোববার হবে বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি সিরিজের ম্যাচ দুটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ