• সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
শিরোনাম:
বাংলাদেশ হৃদয়-রিয়াদের ব্যাটে জিতল ইসরায়েলে আলজাজিরার সম্প্রচারমাধ্যম বন্ধ, পুলিশের হামলা ও ক্যামেরা ভাঙচুর রাজধানীতে দিনে গড়ম থাকলেও রাতে স্বস্তরি বৃষ্টি বাংলাদেশের তৈরি পোশাক রফতানি করতে দিল্লি বিমানবন্দ ব্যবহারে ভারতীয়দের আপত্তি গণতন্ত্র রক্ষায় নতুন করে গণমাধ্যমের স্বাধীনতা প্রতিষ্ঠা করতে হবে : মঈন খান পেড়িয়ে গেলো ২৪ ঘণ্টা নেভেনি সুন্দরবনের আগুন, আরো ২-৩ দিন সময় লাগবে ফিলিস্তিনের পক্ষে সব শিক্ষাপ্রতিষ্ঠানে পতাকা উত্তোলন করবে ছাত্রলীগ আব্রামস ও ব্রাডলি ট্যাঙ্ক ধ্বংস, এক সপ্তাহে ইউক্রেনের ৪,২৮৭ সেনা নিহত অভিনয়ের সুযোগ পেতে গোপনাঙ্গ দেখাতে বলেন আয়ুষ্মানকে পরিচালক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে অভূতপূর্ব সাফল্য অর্জিত হয়েছে: খালিদ মাহমুদ

দলে ফিরলেন ওটামেন্ডি, আবারো দলের বাইরে মেসি

আপডেটঃ : শনিবার, ২৯ সেপ্টেম্বর, ২০১৮

চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের বিপক্ষে আসন্ন প্রীতি ম্যাচকে সামনে রেখে আর্জেন্টিনা দলে ফিরেছেন ম্যানচেস্টার সিটি সেন্টার-ব্যাক নিকোলাস ওটামেন্ডি। কিন্তু আবারো দলের বাইরে থাকলেন লিওনেল মেসি।
রাশিয়া বিশ্বকাপে ফ্রান্সের কাছে পরাজিত হয়ে শেষ ১৬’ থেকে হতাশাজনক বিদায়ের পর জাতীয় দলে নিজের ফর্ম ফিরে পেতে কিছুটা সময় চেয়েছেন মেসি। এ কারণে দলের বাইরে রয়েছেন তিনি। ইতিমধ্যে মাসের শুরুতে যুক্তরাষ্ট্রে গুয়োতেমালার সাথে ৩-০ গোলে জয় ও কলম্বিয়ার বিপক্ষে গোলশুন্য ড্রয়ের ম্যাচ দুটিতে তিনি ছিলেন না। আগামী ১১ অক্টোবর সৌদি আরবে ইরাকের ও পাঁচদিন পর ব্রাজিলের বিপক্ষে আরো দুটি প্রীতি ম্যাচেও তিনি দর্শক হিসেবে মাঠে থাকবেন।
এ সম্পর্কে আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনি বলেন, ‘আমি এ ব্যপারে মেসির সঙ্গে কথা বলেছি। আমাদের দুজনেরই মত হচ্ছে জাতীয় দলে ফেরার এটা সঠিক সময় নয়।’
মেসির সাথে আক্রমনভাগে আরো তিন তারকা দলের বাইরে রয়েছেন। ম্যানচেস্টার সিটির সার্জিও আগুয়েরো, পিএসজির এ্যাঞ্জেল ডি মারিয়া ও এসি মিলানের গঞ্জালো হিগুয়েইন। তবে ইন্টার মিলানের জুটি মাওরো ইকার্দি ও লটারো মার্টিনেজ জায়গা ধরে রেখেছেন। তাদের সাথে আরো আছেন পিএসজির গিওভানি লো সেলসো ও জুভেন্টাসের ফরোয়ার্ড পাওলো দিবালা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ