• রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
শিরোনাম:
গণতন্ত্র রক্ষায় নতুন করে গণমাধ্যমের স্বাধীনতা প্রতিষ্ঠা করতে হবে : মঈন খান পেড়িয়ে গেলো ২৪ ঘণ্টা নেভেনি সুন্দরবনের আগুন, আরো ২-৩ দিন সময় লাগবে ফিলিস্তিনের পক্ষে সব শিক্ষাপ্রতিষ্ঠানে পতাকা উত্তোলন করবে ছাত্রলীগ আব্রামস ও ব্রাডলি ট্যাঙ্ক ধ্বংস, এক সপ্তাহে ইউক্রেনের ৪,২৮৭ সেনা নিহত অভিনয়ের সুযোগ পেতে গোপনাঙ্গ দেখাতে বলেন আয়ুষ্মানকে পরিচালক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে অভূতপূর্ব সাফল্য অর্জিত হয়েছে: খালিদ মাহমুদ ‘মা’ পদক পাচ্ছেন অভিনেত্রী আনোয়ারা বেগম অপারেশনের নামে টর্চার সেলে পৈশাচিক নির্যাতন করে আনন্দ পেতো মিল্টন প্রয়োজন ২২ হাজার দক্ষ ধাত্রী, আছেন ২৫৫৭ উপজেলা নির্বাচনকেও ডামি বলে বর্জনের আহ্বান রিজভীর

কিশোরগঞ্জে হত্যা মামলায় ৯ জনের যাবজ্জীবন

আপডেটঃ : মঙ্গলবার, ১৫ জানুয়ারী, ২০১৯

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার বীর হাজীপুর গ্রামের সাহেদ আলী মাস্টারকে হত্যার দায়ে ৯ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। এ ছাড়া আদালত প্রত্যেককে ১০ হাজার টাকা জরিমানা করেন।

মঙ্গলবার তৃতীয় আদালতের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মুহা. আবু তাহের আসামিদের উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। দণ্ডিতরা হলেন- একই উপজেলার বীর কাটিহারি গ্রামের সাবেক ইউপি সদস্য আমিনুল হক, রতন মিয়া, রিপন, নূরউদ্দিন, দুলাল মিয়া, মোস্তফা, রাশিদ, আবু সাহিদ ও পিপলাকান্দি গ্রামের নূরউদ্দিন। সাক্ষ্য-প্রমাণের অভাবে অপর অভিযুক্ত সহিদ মিয়াকে বেকসুর খালাস দেয়া হয়।

মামলার বিবরণে প্রকাশ, ইউপি সদস্য আমিনুল হকের সঙ্গে তুচ্ছ ঘটনায় কথা কাটাকাটির জেরে ২০০৪ সালের ৪ এপ্রিল সাহেদ আলী মাস্টারকে আসামিরা মারধর করে। আহত অবস্থায় তাকে প্রথমে জেলা সদর হাসপাতালে ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আরো পড়ুন : বাগেরহাটে বাসচাপায় পথচারী নিহত

এ ব্যাপারে নিহতের পিতা মো: ফরিদ বাদী হয়ে ১০ জনকে আসামি করে হোসেনপুর থানায় মামলা করেন। পুলিশ তদন্ত শেষে আসামিদের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ