• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন

টাঙ্গাইলে বাজার কমিটি উপদেষ্টার উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

আপডেটঃ : সোমবার, ২ এপ্রিল, ২০১৮

টাঙ্গাইল প্রতিনিধি॥
টাঙ্গাইলের সন্তোষ পীর শাহ্ জামান বাজার কমিটির উপদেষ্টা হেলাল খানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সোমবার(২ এপ্রিল) মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। বাজার কমিটির উদ্যোগে সন্তোষ বাজারের সামনে ঘণ্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
এ সময় বক্তব্য রাখেন, সন্তোষ বাজার কমিটির সভাপতি প্রদীপ কুমার, সাধারণ সম্পাদক জোবায়ের আহম্মেদ, উপদেষ্টা আফজাল হোসেন, বাদশা মিয়া, আব্দুর রাজ্জাক, আব্দুস সাত্তার, সাংগঠনিক সম্পাদক শাহীন খান, ছাত্রদল নেতা আজিম উদ্দিন বিপ্লব প্রমুখ।
মানববন্ধনে বাজার কমিটির কর্মকর্তা ও সদস্যসহ ওই বাজারের বিভিন্ন দোকানের মালিক ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।
এ সময় বক্তারা ওই ঘটনার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানান। এছাড়া অবিলম্বে হামলাকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা না হলে, বাজারের সকল দোকানপাট অনির্দিষ্ট কালের জন্য বন্ধ করে দেয়া হবে বলে ঘোষণা দেন তারা।
প্রকাশ, পূর্ব শত্রুতার জেরে রোববার প্রতিপক্ষের কতিপয় সন্ত্রাসী হেলাল খানের উপর হামলা চালায়। এতে তিনি গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল কলেজ হাসপাতালে ভর্তি করে। ওই ঘটনায় আহত হেলাল খানের ভাতিজা তুহিন খান বাদি হয়ে টাঙ্গাইল মডেল থানায় মামলা দায়ের করেছেন।
এ প্রসঙ্গে টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. সায়েদুর রহমান জানান, হেলাল খানের উপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। দ্রুতই এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ