• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন

চাঁদা না পেয়ে বাড়িতে মাদক ব্যবসায়ির হামলায় বৃদ্ধা আহত

আপডেটঃ : সোমবার, ২৮ মে, ২০১৮

সিংড়া (নাটোর) প্রতিনিধি॥
নাটোরের সিংড়ায় চাঁদা না পেয়ে বাড়িতে হামলা এবং লুট করেছে এলাকার মাদক ব্যবসায়ী কুদ্দুস ও তার লোকজন। এসময় হাসিনা বেগম (৬২) বাধা দিতে গেলে তাকে ধারালো অস্ত্র দিয়ে জখম এবং বেদম প্রহার করা হয়েছে। রোববার বিকেলে উপজেলার কলম ইউনিয়নের নাছিয়ারকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। এসময় নগদ টাকা, সোনা গহনাসহ  প্রায় ১২ লক্ষ ৩০ হাজার টাকা লুটে নেয় হামলাকারী মাদক ব্যবসায়িরা। এ বিষয়ে আহত হাসিনা বেগমের পুত্র মোস্তাফিজুর রহমান সোমবার দুপুরে সিংড়া থানায় একটি মামলা দায়ের করেছেন।
পুলিশ ও এজাহার সূত্রে জানা যায়, নাছিয়ারকান্দি গ্রামে মুক্তিযোদ্ধা তয়েফ উদ্দিনের সাথে দীর্ঘদিন থেকে গ্রামের প্রতিবেশী আব্দুল কুদ্দুসের বিরোধ চলে আসছিল। রোববার বিকেলে বাড়িতে পুরুষ মানুষের অনুপস্থিতির সুযোগে আব্দুল কুদ্দুসের নেতৃত্বে দেশী অস্ত্র নিয়ে মুক্তিযোদ্ধা তয়েফ উদ্দিনের বাড়িতে হানা দেয়। এ সময় নগদ টাকা, হজ্ব করার গচ্ছিত অর্থ, ৯ ভরি সোনা সহ ১২ লক্ষ ৩০ হাজার টাকা জোড়পূর্বক ছিনিয়ে নেয়। এসময় মুক্তিযোদ্ধার স্ত্রী হাসিনা বেগম বাধা দিতে গেলে তাকে ধারালো অস্ত্র দিয়ে জখম এবং বেদম প্রহার করা হয়। বর্তমানে হাসিনা বেগম নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি আছে।
এ বিষয়ে সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি, বিষয়টি তদন্ত করে আইনানুক ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ