• বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
রাষ্ট্রপতিকে পদচ্যুত করতে ব্যারিকেড ভেঙে বঙ্গভবনে ডোকার চেষ্টা, গুলিবিদ্ধ ২ কোনও ঝগড়া নেই বাংলাদেশের সঙ্গে, আমরা ওদের ভালোবাসি : মমতা পরীক্ষা দিতে আসা ছাত্রলীগ নেতাকে আটকে পুলিশে দিলো বিক্ষুব্ধ শিক্ষার্থীরা .নিজ জেলা পাবনায় রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে মশাল মিছিল মধ্যরাতে লাইভে এসে নাটকের সাদিয়ার নাটক নিয়ে মুখ খুললেন সেন্টমার্টিনগামী পর্যটকদের বিকল্প পথে চলাচলের পরামর্শ বইছে হিমেল হওয়া, ১৭ ডিগ্রিতে তাপমাত্রা নামল তেঁতুলিয়তে ছাত্রলীগ নেতা নিয়াজ হত্যায় দায়ে ২১ জনের যাবজ্জীবন হাসপাতালের বাঙ্কারে হিজবুল্লাহর বিপুল সম্পদের তথ্য প্রকাশ করল ইসরাইল হিজবুল্লাহর ব্যাপক হামলায় ইসরাইলে জরুরি অবস্তা জারি

মধ্যরাতে লাইভে এসে নাটকের সাদিয়ার নাটক নিয়ে মুখ খুললেন

নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪

মধ্যরাতে নিজের ওয়েব ফিল্মের সস্তা প্রচারণা করতে গিয়ে নেটিজেনদের আতঙ্কে ডোবান উঠতি অভিনেত্রী সাদিয়া আয়মান। তার ফেসবুক লাইভে আসার কারণ বুঝতে পেরে চটেছেন নেটাগরিকরা। এমন হটকারি কর্মকাণ্ডের জন্য সাদিয়ার বিচার দাবি করছেন কেউ কেউ। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন সাদিয়া।

সংবাদমাধ্যমকে তিনি বলেন, এটি একটি কাজের প্রমোশন ছিল। আমি দীপ্ত প্লেতে একটি পিওর হরর জনরার কাজ করেছি। লাইভে আমি যেমন বলেছি আমাকে কেউ ফলো করছে, খুব ভয় পাচ্ছি। পুরো ব্যাপারটাই আমার ওই ফিল্মের চরিত্র অনুযায়ী। অর্থাৎ আমার চরিত্রটি সিনেমাটিতে এরকম। আমি একজন শিল্পী। শুধু অভিনয়টা করেছি। কাজটি যে প্ল্যাটফর্মের পরিকল্পনাটি তাদের ছিল। যেহেতু তারা এত বড় প্রোডাকশন নামাচ্ছে এত অর্থ লগ্নি করেছে। প্রচারণারও একটি পরিকল্পনা থাকবে। এটা স্বাভাবিক। এটি আমার নিজের কোনো পরিকল্পনা না। মানুষকে ভয় দেখানোর আমার তো কোনো প্ল্যান থাকার কথা না। টিম থেকে বলা হয়েছে এরকম করে করতে হবে। আমি শুধু পারফর্মটা করেছি।

তবে বিষয়টি অনেকেই গভীরভাবে নিয়েছেন উল্লেখ করে এ অভিনেত্রী বলেন, আমি দেখেছি অনেকেই বিষয়টি সিরিয়াসলি নিয়েছেন। আমি বারবার বলেছি। আমার সাথে এটা ঘটছে কিন্তু আমি বিশ্বাস করি না। এটা বলে বোঝাতে চেয়েছি এটি কাজের প্রচারণা। কেউ কেউ বুঝেছেন। আবার অনেকে বুঝেও নেতিবাচক কথা বলছেন। আমি মূলত এই প্রজেক্টের সঙ্গে চুক্তিবদ্ধ ছিলাম। শুটিংয়ের শুরু থেকে মুক্তির আগ পর্যন্ত আমাকে সহযোগিতা করতে হবে। তারা যেহেতু এরকম করতে বলেছে আমি করেছি। কেননা আমার তো তাদের কাছে দায়বদ্ধতা আছে।

এরপর বলেন, কিন্তু বিষয়টি যে এরকম মারাত্মকভাবে নেবেন সবাই বুঝতে পারিনি। আর এখানে তো আমার কিছু করার নেই। এটি কাজের প্রচারণা ছিল। তবে যেহেতু মানুষ মারাত্মকভাবে নিয়েছে, আতঙ্কিত হয়েছে ভবিষ্যতে আমি এসব ব্যাপারে সতর্ক থাকব।

গতকাল সোমবার দিবাগত মধ্যরাতে নিজের ফেসবুক থেকে লাইভে আসেন সাদিয়া আয়মান। তিনি বলেন, ‘গত কয়েকদিন আগে আমি একটা শুট শেষ করে বাসায় ফিরছিলাম, তখন রাস্তায় যাওয়ার পথে দেখি পা থেকে মাথা পর্যন্ত একজন কালো কেউ আমার গাড়ির সামনে চলে আসে। এরপর গাড়ি থামিয়ে নেমে দেখি সেখানে কেউ নেই।

এরপর বলেন, ‘এরপরে আমরা নিরাপদে সেখান থেকে বাসায় চলে আসি। তবে চলে আসার পরেও বাসার বিপরীত দিকে আবারও সেই ব্যক্তিকে দেখতে পাই।

এসময় সাদিয়া বলেন, ‘আমি কথা বলতে কাঁপছি। কিছুক্ষণ আগেও বারান্দা থেকে দেখেছি সেই ব্যক্তি আমার বাড়ির নিচে দাঁড়িয়ে আছে।’
এরপর বারান্দায় চলে যান অভিনেত্রী। সেখানে গিয়ে কালো পোশাকে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তিকে দেখান। এরপর কান্না করতে শুরু করেন। বাড়িতে তিনি বাদে আর কেউ নেই উল্লেখ করে বলেন, ‘দেখুন আপনারা, ওই ব্যক্তি নিচে দাঁড়িয়ে আছে। বাড়িতে আমি বাদে এখন কেউ নেই……’ বলেই কাঁদতে থাকেন অভিনেত্রী।

সাদিয়ার এমন লাইভ দেখে মধ্যরাতে আতঙ্কিত হন নেটিজেনরা। কেউ কেউ তাকে পুলিশ ডাকার পরামর্শ দেন। আবার উৎকণ্ঠা প্রকাশ করেন। এর কিছুক্ষণ পর সাদিয়ার ফেসবুক থেকে মুছে যায় লাইভটি। এতে আরও আতঙ্কিত হয়ে পড়েন নেটাগরিকরা। কেউ কেউ নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করে তার খোঁজ জানার চেষ্টা করেন।

নেটিজেনরা মাঝরাতে ঘুম হারিয়ে যখন সাদিয়াকে নিয়ে দুশ্চিন্তাগ্রস্থ ঠিক তখন অভিনেত্রী একটি ছবি প্রকাশ করেন ফেসবুকে। সেখানে দেখা যায় একটি ওয়েব ফিল্মের পোস্টার। কারও বুঝতে বাকি থাকে না ‘বিভাবরী’ নামের সে ওয়েব ফিল্মটির প্রচারণায় এই নাটক সাদিয়ার। এরপর থেকেই অভিনেত্রীকে ধুয়ে দিচ্ছেন ফেসবুক ব্যবহারকারীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ