• রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন
শিরোনাম:
বাংলাদেশের তৈরি পোশাক রফতানি করতে দিল্লি বিমানবন্দ ব্যবহারে ভারতীয়দের আপত্তি গণতন্ত্র রক্ষায় নতুন করে গণমাধ্যমের স্বাধীনতা প্রতিষ্ঠা করতে হবে : মঈন খান পেড়িয়ে গেলো ২৪ ঘণ্টা নেভেনি সুন্দরবনের আগুন, আরো ২-৩ দিন সময় লাগবে ফিলিস্তিনের পক্ষে সব শিক্ষাপ্রতিষ্ঠানে পতাকা উত্তোলন করবে ছাত্রলীগ আব্রামস ও ব্রাডলি ট্যাঙ্ক ধ্বংস, এক সপ্তাহে ইউক্রেনের ৪,২৮৭ সেনা নিহত অভিনয়ের সুযোগ পেতে গোপনাঙ্গ দেখাতে বলেন আয়ুষ্মানকে পরিচালক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে অভূতপূর্ব সাফল্য অর্জিত হয়েছে: খালিদ মাহমুদ ‘মা’ পদক পাচ্ছেন অভিনেত্রী আনোয়ারা বেগম অপারেশনের নামে টর্চার সেলে পৈশাচিক নির্যাতন করে আনন্দ পেতো মিল্টন প্রয়োজন ২২ হাজার দক্ষ ধাত্রী, আছেন ২৫৫৭

আফগানিস্তানে রাতভর সংঘর্ষ, পুলিশসহ নিহত ৫০

আপডেটঃ : মঙ্গলবার, ৭ আগস্ট, ২০১৮

আফগানিস্তানের পূর্বাঞ্চলীয় লোগার প্রদেশে সোমবার রাতে প্রচন্ড সংঘর্ষ চলাকালে কমপক্ষে ৫০ বেসামরিক নাগরিক ও নিরাপত্তা বাহিনীর সদস্য নিহত হয়েছে। মঙ্গলবার স্থানীয় একটি বেসরকারি বার্তা সংস্থা একথা জানিয়েছে। খবর সিনহুয়ার।
খবরে বলা হয়, তালেবান জঙ্গিরা আজরা জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে মধ্যরাতের পর হামলা চালালে সেখানে এ সংঘর্ষ শুরু হয়।
প্রাদেশিক পরিষদের সদস্য আব্দুল ওয়ালি ওয়াকিলের বরাত দিয়ে ওই বার্তা সংস্থা পরিবেশিত খবরে বলা হয়, সংঘর্ষ চলাকালে ৩৫ বেসামরিক নাগরিক ও নিরাপত্তা বাহিনীর সদস্য নিহত হয়। এদিকে আজরার একটি পুলিশ ফাঁড়িতে মার্কিন নেতৃত্বাধীন ন্যাটো জোটের সদস্যরা বিমান হামলা শুরু করলে এ দুই মিত্র পক্ষের মধ্যে যুদ্ধ শুরু হলে কমপক্ষে ১৫ পুলিশ সদস্য নিহত হয়।
নিরাপত্তা বাহিনীর সাথে সংঘর্ষে অনেক তালেবান জঙ্গি নিহত বা আহত হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ