• শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন
শিরোনাম:
টেকনাফ সিমান্ত দিয়ে আরও ৩৬ বিজিপির সদস্য বাংলাদেশে প্রবেশ করেছে উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কান্ডারি: মন্ত্রী শিক্ষকদের মর্যাদা ও বেতন বাড়াতে কাজ করছে সরকার : শিক্ষামন্ত্রী মিল্টন সমাদ্দার ভয়ংকর সাইকোপ্যাথ হয়ে উঠেছিলেন: ডিবির হারুন বেগমগঞ্জে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে ৩ জন নিহত ইসরায়েলের সঙ্গে যুদ্ধবিরতিতে রাজি হামাস, ঘোষণা যে কোনো সময় উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে বিধি অনুযায়ী ব্যবস্থা: ইসি রাশেদা সরকারের ব্যত্যয়-বিচ্যুতি ধরিয়ে দিতে সাংবাদিকদের প্রতি আহ্বান: তথ্য প্রতিমন্ত্রী দুই মাস বন্ধ থাকার পর মেঘনা মিলছে না ইলিশ, চড়া দাম জাটকার ভুয়া দলিলে কয়েকটি ব্যাংক থেকে ৫০ কোটি টাকা ঋণ নেয় চক্রটি

অস্ট্রেলিয়ান হাইকমিশনারের সঙ্গে বৈঠকে বিএনপি

নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩

ঢাকায় নিযুক্ত অস্ট্রেলিয়ার হাইকমিশনার এইচ ই জেরেমি ব্রু’র সঙ্গে বৈঠকে বসেছে বিএনপির প্রতিনিধি দল। বৃহস্পতিবার দুপুর ২টার গুলশানস্থ হাইকমিশনে এ বৈঠক শুরু হয়। বৈঠকে উপস্থিত আছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী ও বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ।

এর আগে, সকাল সাড়ে ১০টার দিকে গুলশান ক্লাবে অস্ট্রেলিয়া হাইকমিশনারের আহ্বানে চা-চক্র অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন জার্মানি ডেপুটি রাষ্ট্রদূত, সুইডেন দূতাবাসের দ্বিতীয় সেক্রেটারি, সুইজারল্যান্ড দূতাবাসের কাউন্সিলর, কানাডা দূতাবাসের পলিটিকাল কাউন্সিলর, নেদারল্যান্ড দূতাবাসের ফাস্ট সেক্রেটারি, ব্রিটিশ হাই কমিশনের কর্মকর্তা। এছাড়াও জাপান ও আমেরিকা দূতাবাসের প্রতিনিধিরাও উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ