• বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:
রাষ্ট্রপতিকে পদচ্যুত করতে ব্যারিকেড ভেঙে বঙ্গভবনে ডোকার চেষ্টা, গুলিবিদ্ধ ২ কোনও ঝগড়া নেই বাংলাদেশের সঙ্গে, আমরা ওদের ভালোবাসি : মমতা পরীক্ষা দিতে আসা ছাত্রলীগ নেতাকে আটকে পুলিশে দিলো বিক্ষুব্ধ শিক্ষার্থীরা .নিজ জেলা পাবনায় রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে মশাল মিছিল মধ্যরাতে লাইভে এসে নাটকের সাদিয়ার নাটক নিয়ে মুখ খুললেন সেন্টমার্টিনগামী পর্যটকদের বিকল্প পথে চলাচলের পরামর্শ বইছে হিমেল হওয়া, ১৭ ডিগ্রিতে তাপমাত্রা নামল তেঁতুলিয়তে ছাত্রলীগ নেতা নিয়াজ হত্যায় দায়ে ২১ জনের যাবজ্জীবন হাসপাতালের বাঙ্কারে হিজবুল্লাহর বিপুল সম্পদের তথ্য প্রকাশ করল ইসরাইল হিজবুল্লাহর ব্যাপক হামলায় ইসরাইলে জরুরি অবস্তা জারি

সমসাময়িক ঘটনা নিয়ে এবার ‘পরিবর্তন’

আপডেটঃ : রবিবার, ১৫ অক্টোবর, ২০১৭

বাংলাদেশ টেলিভিশনের ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’-এর ১৭তম পর্ব প্রচার হবে আজ রাত ১০টার ইংরেজি সংবাদের পর। মিয়ানমারের নৃশংসতা, বাংলাদেশে তাদের আশ্রয় দেওয়া, ঘুষ, দুর্নীতি, অনিয়ম, ট্রাফিক আইন মানা না মানা, ফেসবুকের অপব্যবহার, অপসংস্কৃতি চর্চা, দুর্নীতিবাজ চাল ব্যবসায়ী, নারী-পুরুষের সমান অধিকার, সমাজে বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা,পারস্পরিক সন্দেহ-অবিশ্বাস, ইলিশ ধরায় নিষেধাজ্ঞা, দৃশ্যমান পদ্মাসেতু, ক্রিকেট খেলা, ট্রাফিক জ্যাম, ঐতিহ্যের জামদানি শাড়িসহ সমসাময়িক নানা বিষয়কে প্রাধান্য দিয়ে নির্মিত হয়েছে এবারের পরিবর্তন।

 

পরিবর্তনের এই পর্বের জন্য তৈরি করা হয়েছে নতুন ৩টি গান। ১টি নাচ, দর্শক প্রতিযোগিতা পর্ব, সমাজের নানা অসংগতি, ত্রুটি-বিচ্যুতি নিয়ে রচিত বেশকিছু নাট্যাংশ দিয়ে সাজানো হয়েছে এবারের পর্ব। গীতিকবি জাহিদ আকবরের কথায় সঙ্গীত পরিচালক জাহিদ বাশার পংকজের সুর ও সঙ্গীতে একটি মডার্ন ফোক গান গাইবেন জনপ্রিয় কণ্ঠশিল্পী সালমা। রবিউল ইসলাম জীবনের লেখা ১টি গানের সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন সঙ্গীতশিল্পী সুজন আরিফ। আর এ গানটি গাইবেন বাংলাদেশি আইডল খ্যাত প্রতিভাময়ী সঙ্গীতশিল্পী বৃষ্টি। শ্রোতাপ্রিয় এ গানটিতে নতুন করে সঙ্গীতায়োজন করেছেন জাহিদ বাশার পংকজ। আর এই সঙ্গীত পরিচালককে নিয়ে পরিবর্তনের মঞ্চে গানটি গাইবেন আরেক জনপ্রিয় সঙ্গীত পরিচালক ও কণ্ঠশিল্পী রেশাদ মাহমুদ। দুই দশকের দুই বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় দুটি গানের অংশ বিশেষের সাথে ইভান শাহরিয়ার সোহাগের কোরিওগ্রাফিতে সহশিল্পীদের নিয়ে জমজমাট নৃত্য পরিবেশন করবেন নৃত্যশিল্পী নমিরা ও মডেল অভিনেতা আজাদ। মিলনায়তনের মধ্য থেকে লটারির মাধ্যমে নির্বাচিত ৩ জন দর্শক নিয়ে দর্শক প্রতিযোগিতা পর্ব সাজানো হয়েছে বর্তমান সময়ের উল্লেখযোগ্য কিছু বিষয় ও ঘটনা নিয়ে করা কুইজের মাধ্যমে। শাহরিয়ার মোহাম্মদ হাসানের প্রযোজনায় পরিবর্তনের পরিকল্পনা, গ্রন্থনা, উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ