• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
শিরোনাম:
বাংলাদেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে অথচ বিরোধী দল দেখে না গাজায় গণকবর থেকে প্রায় ৪০০ মরদেহ উদ্ধার দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষে দুজনের মৃত্যু রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানের মৌলিক কাঠামোকে আঘাত করে না, হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনিদের প্রতি সমর্থন জানিয়ে বিক্ষো হংকং, সিঙ্গাপুরের পর ইইউতে ভারতীয় ৫২৭ পণ্যে মিলেছে ক্যানসার সৃষ্টিকারী রাসায়নিক থাইল্যান্ডকে অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগে প্রস্তাব, হতে পারে বাণিজ্য চুক্তি: প্রধানমন্ত্রী বন্যা-ভূমিধস তানজানিয়ায় নিহত অন্তত ১৫৫, আহত দুই শতাধিক ভর্তুকি কমিয়ে বিদ্যুৎ-গ্যাস-সারের দাম বাড়ানোর সুপারিশ আইএমএফ’র অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা উধাও, গ্রেপ্তার ৩

সালমান-ক্যাটরিনা যে সিদ্ধান্তে এখন একমত

আপডেটঃ : সোমবার, ২ অক্টোবর, ২০১৭

সালমান খান ও ক্যাটরিনা কাইফকে পর্দায় আবারও দেখা যাবে ‘এক থা টাইগার’র সিক্যুয়েল ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে। আর তাই তাদের দু’জনের মধ্যে সম্পর্ক বেশ ভালোই যাচ্ছে। এই সুযোগে সালমানকে বিভিন্ন পরামর্শও দিচ্ছেন ক্যাটরিনা কাইফ।
সালমানকে উদ্দেশ্য করে ক্যাটরিনা বলেন, ‘টাইগার জিন্দা হ্যায় ছবির প্রচারণা হতে হবে জোরদার। টিউবলাইট’র মতো ঢিলেঢালা হওয়া চলবে না। যদি ঠিকমতো প্রচারণা চালানো হয় তাহলে এটা সমসাময়িক সময়ের সবচাইতে ব্যবসাসফল ছবিগুলোর একটি হতে পারে।’
ক্যাটরিনা সালমানকে বলেন, ছবির প্রচারণার কোনো ত্রুটি রাখতে চান না তিনি। এছাড়া তিনি বলেছেন, প্রচারণার জন্য আপাতত কোনো কাজ হাতে না নিয়ে নিজের সময়কে বাঁচিয়ে রাখছেন তিনি। সালমানও এ ব্যাপারে একমত। কারণ এর আগে টাইগার জিন্দা হ্যায় ছবির কাজে ব্যস্ত থাকার কারণে টিউবলাইট ছবির প্রচারণায় তেমন সময় দিতে পারেননি সালমান। আর তাই টিউবলাইট সফল হয়নি।
আলী আব্বাস জাফর পরিচালিত টাইগার জিন্দা হ্যায় ছবিটিতে সালমান খান ও ক্যাটরিনা কাইফকে দীর্ঘ ৫ বছর পর একসঙ্গে দেখা যাবে। টাইগার জিন্দা হ্যায় মুক্তি পাবে এ বছরের ২৫ ডিসেম্বর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ