• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১৫ অপরাহ্ন
শিরোনাম:
রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানের মৌলিক কাঠামোকে আঘাত করে না, হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনিদের প্রতি সমর্থন জানিয়ে বিক্ষো হংকং, সিঙ্গাপুরের পর ইইউতে ভারতীয় ৫২৭ পণ্যে মিলেছে ক্যানসার সৃষ্টিকারী রাসায়নিক থাইল্যান্ডকে অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগে প্রস্তাব, হতে পারে বাণিজ্য চুক্তি: প্রধানমন্ত্রী বন্যা-ভূমিধস তানজানিয়ায় নিহত অন্তত ১৫৫, আহত দুই শতাধিক ভর্তুকি কমিয়ে বিদ্যুৎ-গ্যাস-সারের দাম বাড়ানোর সুপারিশ আইএমএফ’র অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা উধাও, গ্রেপ্তার ৩ দায়িত্ব পালন কালে হিটস্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু ক্ষমতায় আসার জন্য মরিয়া হয়ে উঠেছে বিএনপি: ওবায়দুল কাদের মন্ত্রী-এমপিদের সজনদের কাছে জিম্মি স্থানীয় জনগণ : রিজভী

কনডমের বিজ্ঞাপনে সানির দ্বিগুন পারিশ্রমিক চান এষা

আপডেটঃ : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০১৭

বলিউড তারকাদের ভেতরকার দ্বন্দ্বটা প্রকাশ্যে না আসলেও মাঝে মাঝে তাদের বিভিন্ন আচরণে তা স্পষ্ট হয়ে আসে। বলিউড ইন্ড্রাস্ট্রিতে সাবেক পর্নো তারকা সানি লিওনের পদচারনাটা প্রথম দিকে অনেকেই ভালোভাবে নেয় নি। তাই নানান সময়ে তারকাদের নানান কটুক্তির স্বীকার হতে হয়েছে সানিকেঅ। তবুও কারো কথায় কান না দিয়ে পরিশ্রম আর মেধার গুণে জায়গা করে নিয়েছেন সানি লিওন।
তবে সম্প্রতি সুযোগ পেয়ে সানিকে যেনো একটু পরোক্ষভাবে অপমান করার চেষ্টা করলেন বলিউড তারকা এষা গুপ্তা। সম্প্রতি একটি কনডম কোম্পানির বিজ্ঞাপনের জন্যে প্রস্তাব দেয়া হয় এষা গুপ্তাকে। অনেকদিন ধরেই সেই কোম্পানিটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে কাজ করছেন সানি। আর এ কারণেই কোম্পানিটি চাচ্ছিলেন দুজনকে একসঙ্গে একটি বিজ্ঞাপনে কাজ করাতে।
এমন প্রস্তাবে এষা রাজি হয়েছেন ঠিকই তবে তার জন্য দাবি করেছেন সানির দ্বিগুন পারিশ্রমিক, যা রীতিমত আকাশ ছোঁয়ার মতোই। আর কারণ হিসেবে জানিয়েছেন সানির সঙ্গে কাজ করাতে হলে তাকে দ্বিগুন পারিশ্রমিকই দিতে হবে। এষার এমন আবদারে সন্তুষ্ট হতে পারেনি কোম্পানিটি। তাই আপাতত সানি লিওনিকে দিয়েই বিজ্ঞাপনের কাজ শেষ করবে বলে সিদ্ধান্ত তাদের। ডেকান ক্রনিকল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ