• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন
শিরোনাম:
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত বাংলাদেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে অথচ বিরোধী দল দেখে না গাজায় গণকবর থেকে প্রায় ৪০০ মরদেহ উদ্ধার দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষে দুজনের মৃত্যু রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানের মৌলিক কাঠামোকে আঘাত করে না, হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনিদের প্রতি সমর্থন জানিয়ে বিক্ষো হংকং, সিঙ্গাপুরের পর ইইউতে ভারতীয় ৫২৭ পণ্যে মিলেছে ক্যানসার সৃষ্টিকারী রাসায়নিক থাইল্যান্ডকে অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগে প্রস্তাব, হতে পারে বাণিজ্য চুক্তি: প্রধানমন্ত্রী বন্যা-ভূমিধস তানজানিয়ায় নিহত অন্তত ১৫৫, আহত দুই শতাধিক ভর্তুকি কমিয়ে বিদ্যুৎ-গ্যাস-সারের দাম বাড়ানোর সুপারিশ আইএমএফ’র

ডিএনসিসিতে ২৬ ফেব্রুয়ারি, গাইবান্ধা-ব্রাহ্মণবাড়িয়ায় ১৩ মার্চ উপনির্বাচন

আপডেটঃ : বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০১৮

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র পদে উপ-নির্বাচন ২৬ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশনের বৈঠকে আজ বৃহস্পতিবার এ সিদ্ধান্ত নেয়া হয়। ইসির ভারপ্রাপ্ত সচিব হেলালুদ্দীন আহমদ এ তথ্য জানিয়েছেন।
হেলালুদ্দীন বলেন, ঢাকার নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে ৯ জানুয়ারি। আর দুই সংসদীয় আসনে উপ নির্বাচনের বিস্তারিত সময়সূচি ৫ ফেব্রুয়ারি ঘোষণা করা হবে।
বৃহস্পতিবার নির্বাচন কমিশনের বৈঠকে গাইবান্ধা-১ ও ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের উপনির্বাচনের তারিখও চূড়ান্ত করা হয়েছে। নির্বাচন কমিশন সচিবালয়ের ভারপ্রাপ্ত সচিব হেলালুউদ্দিন আহমদ বলেন, আগামী ১৩ মার্চ এই দু’টি সংসদীয় আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ