• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন
শিরোনাম:
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক নিহত বাংলাদেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে অথচ বিরোধী দল দেখে না গাজায় গণকবর থেকে প্রায় ৪০০ মরদেহ উদ্ধার দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষে দুজনের মৃত্যু রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানের মৌলিক কাঠামোকে আঘাত করে না, হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনিদের প্রতি সমর্থন জানিয়ে বিক্ষো হংকং, সিঙ্গাপুরের পর ইইউতে ভারতীয় ৫২৭ পণ্যে মিলেছে ক্যানসার সৃষ্টিকারী রাসায়নিক থাইল্যান্ডকে অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগে প্রস্তাব, হতে পারে বাণিজ্য চুক্তি: প্রধানমন্ত্রী বন্যা-ভূমিধস তানজানিয়ায় নিহত অন্তত ১৫৫, আহত দুই শতাধিক ভর্তুকি কমিয়ে বিদ্যুৎ-গ্যাস-সারের দাম বাড়ানোর সুপারিশ আইএমএফ’র

আজমীর শরীফ গেলেন আইভী

আপডেটঃ : শনিবার, ২৭ জানুয়ারী, ২০১৮

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আজমীর শরীফের উদ্দেশে ঢাকা ত্যাগ করেছেন। শুক্রবার সকাল ১১টায় ইউএস বাংলা এয়ারলাইন্সের ফ্লাইটে মেয়র ঢাকা ত্যাগ করেন বলে তার ছোট ভাই আহাম্মদ আলী রেজা রিপন নিশ্চিত করেছেন।
তিনি জানান, মেয়র আইভীর সঙ্গে পরিবারের নিকটাত্মীয়রা রয়েছেন।
উল্লেখ্য, গত ১৬ জানুয়ারি নগরীর ফুটপাতে হকার বসানোকে কেন্দ্র করে মেয়র সেলিনা হায়াৎ আইভীর সমর্থকদের সঙ্গে স্থানীয় এমপি শামীম ওসমানের সমর্থকদের সংঘর্ষ হয়। এতে মেয়র আইভী, সাংবাদিকসহ অর্ধশত মানুষ আহত হন।
পরে গত ১৮ জানুয়ারি নগরভবনে দুই সাংবাদিকের সঙ্গে কথা বলার সময় অসুস্থ হয়ে পড়েন মেয়র। তাকে দ্রুত রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা শেষে সুস্থ হয়ে গত ২৩ জানুয়ারি বাড়ি ফিরে আসেন। এর তিনদিন পরেই শুক্রবার আজমীর শরীফ সফরে গেলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ