• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
শিরোনাম:
রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানের মৌলিক কাঠামোকে আঘাত করে না, হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনিদের প্রতি সমর্থন জানিয়ে বিক্ষো হংকং, সিঙ্গাপুরের পর ইইউতে ভারতীয় ৫২৭ পণ্যে মিলেছে ক্যানসার সৃষ্টিকারী রাসায়নিক থাইল্যান্ডকে অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগে প্রস্তাব, হতে পারে বাণিজ্য চুক্তি: প্রধানমন্ত্রী বন্যা-ভূমিধস তানজানিয়ায় নিহত অন্তত ১৫৫, আহত দুই শতাধিক ভর্তুকি কমিয়ে বিদ্যুৎ-গ্যাস-সারের দাম বাড়ানোর সুপারিশ আইএমএফ’র অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা উধাও, গ্রেপ্তার ৩ দায়িত্ব পালন কালে হিটস্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু ক্ষমতায় আসার জন্য মরিয়া হয়ে উঠেছে বিএনপি: ওবায়দুল কাদের মন্ত্রী-এমপিদের সজনদের কাছে জিম্মি স্থানীয় জনগণ : রিজভী

নির্বাচনে খালেদার অংশগ্রহণ আদালতের এখতিয়ার: ওবায়দুল কাদের

আপডেটঃ : শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৮

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বেগম জিয়া যদি অংশগ্রহণ করতে নাও পারেন, তার দল অংশগ্রহণ করবে। আজ শনিবার স্থানীয় সার্কিট হাউজ মিলনায়তনে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে সেতুমন্ত্রী বলেন, বেগম জিয়া নির্বাচনে আসতে পারবেন কি-না, এ সিদ্ধান্ত কেবল আদালতই দিবেন। এখানে সরকারের কোন কিছুই করার নেই। বিএনপি চেয়ারপার্সন বেগম জিয়া কারাগারে থাকলে বিএনপি আরও শক্তিশালী হবেন এবং এই শক্তিশালী বিএনপি নির্বাচনে প্রতিদন্দ্বিতায় আসুক এটি আওয়ামী লীগও চায়।
মন্ত্রী বলেন, বেগম জিয়ার মামলার রায়ের সার্টিফাইড কপি হাতে পেতে সরকার ধুম্রজাল সৃষ্টি করেছেন বলে বিএনপি নেতাদের এমন অভিযোগ উড়িয়ে দিয়ে তিনি বলেন, ৬৩২ পৃষ্ঠার রায়ের কপি পেতে যুক্তিসংগত সময় লাগবে এবং যুক্তিসংগত সময়ের মধ্যে তারা রায়ের কপি পাবেন।
এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বি. কম, জেলা প্রশাসক মনোজ কুমার রায়, পুলিশ সুপার জাহাঙ্গীর আলম সরকার ও আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ