• বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
যুদ্ধবিরতি প্রস্তাবে হামাস রাজি হওয়ায় অবাক হয়েছে ইসরাইল রাষ্ট্রপতির কাছে ‘বীর মুক্তিযোদ্ধা’ খচিত নতুন ‘স্মার্ট এনাইডি’ হস্তান্তর ইসি’র চেয়ারম্যানের বিরুদ্ধে আশ্রয়ণের ৮০ ঘর বিক্রির অভিযোগ ইউক্রেনে সেনা পাঠানো হবে না, ফের জানাল যুক্তরাষ্ট্র জনগণের সম্পদ লুটপাটে বারবার ডামি নির্বাচন : রিজভী রাঙামাটিতে দুর্বৃত্তের গুলিতে আহত শিশুর মৃত্যু রোহিঙ্গাদের জন্য তহবিল গঠনে নতুন অংশীদার খুঁজুন : আইওএমের উদ্দেশে প্রধানমন্ত্রী ধানখেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার কারও একার পক্ষে ডেঙ্গু মোকাবেলা সম্ভব না: স্বাস্থ্যমন্ত্রী মিয়ানমার থেকে বাংলাদেশে পালিয়ে এলো ১২৮ বিজিপি

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী কোনরূপ ডিও-পত্র প্রদান করেন না

আপডেটঃ : বৃহস্পতিবার, ৮ মার্চ, ২০১৮

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের চাকরি প্রাপ্তি, বদলি, পদোন্নতি ও শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি সংক্রান্ত বিষয়ে কোনরূপ ডিও-পত্র প্রদান করেন না।
একটি অসাধু চক্র সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর স্বাক্ষর নকল করে বিভিন্ন স্থানে আধা-সরকারি পত্র (ডিও লেটার) প্রেরণ করে আসছে, এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বৃহস্পতিবার এ কথা জানানো হয়েছে।
এতে বলা হয়, উল্লেখিত বিষয়ে কোনো ডিও-পত্র পেলে তা মন্ত্রীর দপ্তর থেকে টেলিফোন নম্বর (০২-৯৫১৫৫৩৩)-এ নিশ্চিত হওয়ার জন্য অনুরোধ জানানো হলো।
এ ছাড়া এ অসাধু চক্রের বিষয়ে সংশ্লিষ্ট আইন প্রয়োগকারী সংস্থাসমূহকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য ইতোমধ্যে অনুরোধ করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়। বাসস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ