• রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
শিরোনাম:
৪২ বছর পর স্বজনদের সাথে সাক্ষাতে জানতে পারলেন তিনি মুসলিম, অতঃপর…! আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন সাংবাদিককে মারধর করে প্রেস কার্ড ও মোবাইল ছিনিয়ে নেওয়ার ঘটনায় থানায় মামলা, সিরাজগঞ্জে মাদক মামলায় ২ যুবকের যাবজ্জীবন বাজার থেকে ইলেকট্রোলাইট ড্রিংকস ‘রিচার্জ’ প্রত্যাহারের নির্দেশ মিরপুরে ব্যাটারিচালিত রিকশাচালকদের বিক্ষোভ, বাসে হামলা এমপি আনার ভারতে চিকিৎসা নিতে গিয়ে নিখোঁজ হাত-পা-মুখ বেঁধে সুপারি ‘চুরি’র অপবাদে ২ শিশুকে নির্যাতন বাংলাদেশি হতাহতের খবর মেলেনি: পররাষ্ট্র মন্ত্রণালয় জন্ম সনদে পাওয়া গেছে ভিন্নতা, ডিগ্রি পাস করেছেন ১৪ বছরে

রাঙামাটিতে দুর্বৃত্তের গুলিতে আহত শিশুর মৃত্যু

নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ৭ মে, ২০২৪

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে গত ১২ ফেব্রুয়ারি দুর্বৃত্তের গুলিতে আহত রোমিও ত্রিপুরা নামে একটি শিশু চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

মঙ্গলবার (০৭ মে) এ তথ্য নিশ্চিত করেছেন শিশুটির বাবা ফবেন ত্রিপুরা।

শিশুটির বাবা বলেন, সোমবার চট্টগ্রাম মেডিকেলে তার ছেলের শরীর বেশি খারাপ হলে রাত ১১টার দিকে তাকে আইসিইউতে নেওয়ার পরামর্শ দেন চিকিৎসক। কিন্তু চট্টগ্রামে মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে কোনো সিট খালি না থাকায় তাকে অ্যাম্বুলেন্সে করে ডেন্টাল হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসক লাইফ সাপোর্ট লাগবে বলে জানান। কিন্তু ডেন্টাল হাসপাতালে লাইফ সাপোর্ট না থাকায় সেখান থেকে এশিয়ান হাসপাতালে নেওয়ার পথে অ্যাম্বুলেন্সে সে মারা যায়।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরীন আক্তার শিশুটির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং তার পরিবারের পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

গত ১২ ফেব্রুয়ারি সাজেকের দুর্গম গণ্ডাছড়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পাহাড়ি আঞ্চলিক সশস্ত্র দুই দল পাল্টাপাল্টি গুলি ছোড়ে। এসময় রোমিও ত্রিপুরা গুলিবিদ্ধ হয়। পরে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও স্থানীয় প্রশাসনের সহায়তায় তাকে উদ্ধার করে প্রথমে সাজেক অস্থায়ী হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। এরপর রাতেই চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় তাকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ