• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:
বন্যা-ভূমিধস তানজানিয়ায় নিহত অন্তত ১৫৫, আহত দুই শতাধিক ভর্তুকি কমিয়ে বিদ্যুৎ-গ্যাস-সারের দাম বাড়ানোর সুপারিশ আইএমএফ’র অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা উধাও, গ্রেপ্তার ৩ দায়িত্ব পালন কালে হিটস্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু ক্ষমতায় আসার জন্য মরিয়া হয়ে উঠেছে বিএনপি: ওবায়দুল কাদের মন্ত্রী-এমপিদের সজনদের কাছে জিম্মি স্থানীয় জনগণ : রিজভী ৪ মে থেকে খুলতে পারে স্কুল-কলেজে, শিক্ষা মন্ত্রণালয় বাংলাদেশ ব্যাংকের সামনের ফুটপাতে পড়েছিল রিকশাচালকের লাশ স্ত্রীর বেগোনার দুর্নীতির কারণে দায়িত্বপালন স্থগিতের ঘোষণা স্পেনের প্রধানমন্ত্রীর চাঁদের আলোয় ধান কাটছেন চাষিরা

ঈদ উপলক্ষে লঞ্চের বিশেষ সার্ভিস শুরু ১৬ আগস্ট

আপডেটঃ : মঙ্গলবার, ১৪ আগস্ট, ২০১৮

পবিত্র ঈদুল আজহায় লঞ্চের বিশেষ সার্ভিস সেবা শুরু হবে আগামী ১৬ আগস্ট থেকে। সোমবার বিআইডব্লিউটিএ-এর কার্যালয়ে সমন্বয় সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়। তবে যাত্রীর চাপ বেশি থাকলে ১৫ আগস্ট থেকে বিশেষ যাত্রী পরিবহন সেবা দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
চাঁদপুর, মাদারীপুর, শরীয়তপুর, ভোলা, বরগুনা, বরিশাল, পটুয়াখালী, পিরোজপুর, ঝালকাঠিসহ দক্ষিণাঞ্চলগামী লঞ্চগুলো সদরঘাট থেকে সকাল ও সন্ধ্যায় ছেড়ে যাবে।
বিষয়টি নিশ্চিত করে বিআইডব্লিউটিএ-এর নৌ নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনা বিভাগের যুগ্ম পরিচালক মো. আলমগীর কবীর ইত্তেফাক’কে জানিয়েছেন, ঈদ উপলক্ষে সদরঘাট লঞ্চ টার্মিনাল এলাকায় কয়েক স্তরের নিরাপত্তা বেষ্টনী গ্রহণ করা হবে। কোস্ট গার্ড, র্যাব, পুলিশ ও বিজিবির বিশেষ টিম কাজ করবে। এ ছাড়া জেলা প্রশাসন, বিআইডব্লিউটিএ ও নৌ পরিবহন বিভাগ মনিটরিং করবে। যানজট নিয়ন্ত্রণে ডিএমপির ট্রাফিক বিভাগও বিশেষ ব্যবস্থা গ্রহণ করবে।
এদিকে, দক্ষিণাঞ্চলগামী লঞ্চের কেবিনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে ১০ আগস্ট থেকে। শুধু কেবিনের অগ্রিম টিকিট বিক্রি করা হচ্ছে বলে জানা গেছে। নৌপথে ঈদ যাত্রা নির্বিঘ্ন করতে কয়েক স্তরের নিরাপত্তা গ্রহণ করেছে ডিএমপির লালবাগ জোন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ