• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
শিরোনাম:
রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানের মৌলিক কাঠামোকে আঘাত করে না, হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনিদের প্রতি সমর্থন জানিয়ে বিক্ষো হংকং, সিঙ্গাপুরের পর ইইউতে ভারতীয় ৫২৭ পণ্যে মিলেছে ক্যানসার সৃষ্টিকারী রাসায়নিক থাইল্যান্ডকে অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগে প্রস্তাব, হতে পারে বাণিজ্য চুক্তি: প্রধানমন্ত্রী বন্যা-ভূমিধস তানজানিয়ায় নিহত অন্তত ১৫৫, আহত দুই শতাধিক ভর্তুকি কমিয়ে বিদ্যুৎ-গ্যাস-সারের দাম বাড়ানোর সুপারিশ আইএমএফ’র অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা উধাও, গ্রেপ্তার ৩ দায়িত্ব পালন কালে হিটস্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু ক্ষমতায় আসার জন্য মরিয়া হয়ে উঠেছে বিএনপি: ওবায়দুল কাদের মন্ত্রী-এমপিদের সজনদের কাছে জিম্মি স্থানীয় জনগণ : রিজভী

বি চৌধুরী বাদ, বিএনপিকে সঙ্গে নিয়ে ড. কামালের জোট

আপডেটঃ : শনিবার, ১৩ অক্টোবর, ২০১৮

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শনিবার সন্ধ্যায় জাতীয় প্রেস ক্লাবে ‘জাতীয় ঐক্য ফ্রন্ট’ নামে জোটের ঘোষণা দেওয়া হয়েছে।
আজ সংবাদ সম্মেলনে জাতীয় ঐক্য প্রক্রিয়ার উদ্যোক্তা কামাল হোসেন এই ঘোষণা দেন। তার সঙ্গে ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।
সংবাদ সম্মেলনে জাতীয় ঐক্যফ্রন্টের ৭ দফা ঘোষণা পড়ে শোনান মান্না।
যুক্তফ্রন্টের চেয়ারম্যান ও বিকল্পধারা সভাপতি বদরুদ্দোজা চৌধুরী এই সংবাদ সম্মেলনে ছিলেন না। আজ বিকালে কামালের বাড়ি গিয়ে তাকে না পেয়ে বি চৌধুরীর বাড়িতে আলাদা সংবাদ সম্মেলন করে ঐক্য প্রক্রিয়া বিনষ্টের জন্য গণফোরাম সভাপতিকেই দায়ী করেন।
বিকল্প ধারার মহাসচিব মাহি বি চৌধুরী সাংবাদিকদের বলেন, আমরা মনে করি, ঐক্যটা না হওয়ার পেছনে কাদের ষড়যন্ত্র রয়েছে, তা পরিষ্কার হয়ে গেল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ