• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন
শিরোনাম:
চাঞ্চল্য তথ্যে জেমস ওয়েব টেলিস্কোপের, বহির্বিশ্বে মিলল প্রাণের সন্ধান ! আবাহনীকে সেমিতে তুললো দুই ব্রাজিলিয়ান ও গ্রানাডিয়ান শান্তিপূর্ণ পারমাণবিক শক্তির ব্যবহারে অঙ্গীকারাবদ্ধ বাংলাদেশ বিএনপি শ্রমিক সমাবেশ করবে নয়াপল্টনে ড. ইউনূসের বিরুদ্ধে শ্রম আইন লঙ্ঘনের মামলা হাইকোর্টে স্থগিত টাঙ্গাইল একটি ইটভাটাকে ৩লাখ টাকা জরিমান উন্নয়ন-অগ্রগতি বাধাগ্রস্ত যেন না হয় রাজনৈতিক দলগুলোর প্রতি রাষ্ট্রপতির আহ্বান ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যার অভিযোগ দিনাজপুরে তাপদাহের কারণে লিচু বাগানের গুটি রক্ষায় সেচ দেওয়া হচ্ছে তীব্র তাপদাহে বামনায় সহকারী অধ্যাপকসহ ৪ শিক্ষার্থী অসুস্থ

সৎ ভাই অর্জুনের মতোই প্রথম সিনেমা মুক্তির আগে মাকে হারালেন জাহ্নবি

আপডেটঃ : রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৮

বলিউড অভিনেত্রী শ্রীদেবীর আকস্মিক প্রয়াণে চলচ্চিত্র জগতে নেমে এসেছে শোকের ছায়া। মায়ের আচমকা এই চলে যাওয়াটা সবচেয়ে বেশি ধাক্কা দিচ্ছে শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবিকে। চলতি বছরেই করন জোহরের ‘ধড়ক’ সিনেমায় শাহিদ কাপুরের ভাই ইশান খট্টারের বিপরীতে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখতে চলেছেন জাহ্নবি।
ধড়ক-এর আনুষ্ঠানিক ঘোষণার পর থেকেই সিনেমার মুক্তির অপেক্ষায় রয়েছেন সিনেপ্রেমীরা। তবে স্বাভাবিকভাবেই অনুমান করা কঠিন নয় যে, শ্রীদেবী মেয়ের এই অভিষেক সিনেমার দিকে উত্সুক আগ্রহ নিয়ে অপেক্ষা করছিলেন। কিন্তু দুর্ভাগ্যবশত রুপালি পর্দায় মেয়ের অভিষেক দেখে যেতে পারলেন না শ্রীদেবী।
একটা সময় বলিউডে সাফল্যের তুঙ্গে উঠেছিলেন শ্রীদেবী। হিন্দি সিনেমা জগতে নিজের একটা স্বতন্ত্র পরিচিতি গড়ে তুলেছিলেন তিনি। মায়ের পদাঙ্ক অনুসরণ করে মেয়ে জাহ্নবিও সিনেমা জগতে পা রাখতে চলেছেন। আর ক্যারিয়ারের সবচেয়ে গুরুত্বপূর্ণ মুহুর্তটা মা শ্রীদেবী দেখে যেতে পারলেন না। মায়ের মৃত্যুর অপূরণীয় ক্ষতির সঙ্গে এই আক্ষেপ জাহ্নবি কোনদিনই ভুলতে পারবেন না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ