• শনিবার, ০৪ মে ২০২৪, ১০:০৬ অপরাহ্ন
শিরোনাম:
আগুন লেগেছে সুন্দরবনে হাসপাতালে বিদ্যুৎ না থাকায় মোবাইলের আলোয় অস্ত্রোপচার, মা-নবজাতকের মৃত্যু টেকনাফ সিমান্ত দিয়ে আরও ৩৬ বিজিপির সদস্য বাংলাদেশে প্রবেশ করেছে উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কান্ডারি: মন্ত্রী শিক্ষকদের মর্যাদা ও বেতন বাড়াতে কাজ করছে সরকার : শিক্ষামন্ত্রী মিল্টন সমাদ্দার ভয়ংকর সাইকোপ্যাথ হয়ে উঠেছিলেন: ডিবির হারুন বেগমগঞ্জে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে ৩ জন নিহত ইসরায়েলের সঙ্গে যুদ্ধবিরতিতে রাজি হামাস, ঘোষণা যে কোনো সময় উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে বিধি অনুযায়ী ব্যবস্থা: ইসি রাশেদা সরকারের ব্যত্যয়-বিচ্যুতি ধরিয়ে দিতে সাংবাদিকদের প্রতি আহ্বান: তথ্য প্রতিমন্ত্রী

রোনালদোর কারণে জুভেন্টাসের মৌসুমের সব টিকিট শেষ

আপডেটঃ : শনিবার, ২১ জুলাই, ২০১৮

২০১৮-১৯ মৌসুমকে সামনে রেখে জুভেন্টাস তাদের মৌসুমের সব টিকিট বিক্রি শেষ করে ফেলেছে। রিয়াল মাদ্রিদ থেকে তারকা ফরোয়ার্ড ক্রিশ্চিয়ানো রোনালদোর আগমনেই সমর্থকদের মধ্যে ব্যাপক সাড়া পড়েছে।
সিরি-আ চ্যাম্পিয়ন দলটির পক্ষ থেকে জানানো হয়েছে, গত মৌসুমের ৯৫ শতাংশ টিকিট যারা নিয়েছিল তারা এবার টিকিটের পরিমাণ নবায়ন করার জন্য ক্লাবের উপর চাপ দিচ্ছে। বৃহস্পতিবার মাত্র এক ঘন্টার মধ্যে নির্ধারিত টিকিটগুলো বিক্রি হয়ে গেছে। তবে ক্লাব সদস্যদের যে সংক্ষিপ্ত তালিকা করা হয়েছে তাদের মধ্যে টিকিটগুলো এখনো দেয়া হয়নি। এবারের মৌসুমে টিকিটের দাম বাড়ানো সত্বেও বিক্রি মোটেই কম হয়নি।
ক্লাবের ওয়েবসাইটে বলা হয়েছে, ‘মৌসুম শুরু হবার মাত্র মাসখানেক আগেই ২৫,৩০০ মৌসুমী টিকিট বিক্রি হয়ে গেছে।’
রোনালদো ক্লাবে আসায় স্টেডিয়ামের কিছু কিছু অংশের টিকিটের মূল্য বৃদ্ধি করতে বাধ্য হয়েছে ক্লাব কর্তৃপক্ষ। গড়ে এই মূল প্রায় ৩০ শতাংশ বৃদ্ধি পেয়েছে যা শুধুমাত্র হোম ম্যাচের জন্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ