• বুধবার, ০৮ মে ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন
শিরোনাম:
যুদ্ধবিরতি প্রস্তাবে হামাস রাজি হওয়ায় অবাক হয়েছে ইসরাইল রাষ্ট্রপতির কাছে ‘বীর মুক্তিযোদ্ধা’ খচিত নতুন ‘স্মার্ট এনাইডি’ হস্তান্তর ইসি’র চেয়ারম্যানের বিরুদ্ধে আশ্রয়ণের ৮০ ঘর বিক্রির অভিযোগ ইউক্রেনে সেনা পাঠানো হবে না, ফের জানাল যুক্তরাষ্ট্র জনগণের সম্পদ লুটপাটে বারবার ডামি নির্বাচন : রিজভী রাঙামাটিতে দুর্বৃত্তের গুলিতে আহত শিশুর মৃত্যু রোহিঙ্গাদের জন্য তহবিল গঠনে নতুন অংশীদার খুঁজুন : আইওএমের উদ্দেশে প্রধানমন্ত্রী ধানখেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার কারও একার পক্ষে ডেঙ্গু মোকাবেলা সম্ভব না: স্বাস্থ্যমন্ত্রী মিয়ানমার থেকে বাংলাদেশে পালিয়ে এলো ১২৮ বিজিপি

ঈদে কিশোর পলাশের নতুন মিউজিক ভিডিও

আপডেটঃ : সোমবার, ২০ আগস্ট, ২০১৮

প্রতিনিয়তই নিজেকে নতুনত্বে মেলে ধরছেন এই প্রজন্মের সঙ্গীতশিল্পী কিশোর পলাশ। ‘ভাঙা তরী ছেঁড়া পাল’ খ্যাত এই সঙ্গীত তারকা শ্রোতাদের যেন চমকিত করে একের পর এক সুরের মাদকতায় ভাসিয়ে চলেছেন। তার কনসার্ট কিংবা নতুন গান নিয়ে সঙ্গীত প্রেমীদের আগ্রহের কমতি নেই।
প্রতিবারই ঈদ এবং বিশেষ উৎসবকে ঘিরে শ্রোতা-ভক্তদের জন্য স্পেশাল কিছু করে থাকেন পলাশ। এবারও তার ব্যতিক্রম নয়। ঈদকে ঘিরে চোখ ধাঁধানো নান্দনিক মিউজিক ভিডিওসহ নতুন গান নিয়ে আসছেন কিশোর পলাশ।
দেলোয়ার আরজুদা শরফের কথায় গানটির সুর করেছেন অভি আকাশ। ‘ঘরের বাত্তি’ শিরোনামের এ গানটির সঙ্গীত পরিচালনা করেছেন মুশফিক লিটু। দেশের প্রথমসারির অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজ-অগ্নিবীণার ব্যানারে প্রকাশিতব্য এ গানের মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন বিকাশ সাহা।
এছাড়া জাকারিয়া সৌখিন নির্মিত ঈদের বিশেষ নাটক ‘উগান্ডা মাসুদ’-এ একটি গান করেছেন পলাশ। মোশাররফ করিম অভিনীত এ নাটকের গানটি লিখেছেন মিজান। গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন আহম্মেদ হুমায়ূন।
এই প্রথমবারের মতো অভিনয়ে আত্মপ্রকাশ করছেন কিশোর পলাশ। নির্মাতা নোমান রবিন পরিচালিত ঈদের বিশেষ টেলিছবিতে সঙ্গীতশিল্পী হিসেবেই দেখা যাবে পলাশকে। টেলিছবিটির নাম ‘খেলতাছি’। এটি ঈদের আগেরদিন প্রচার হবে চ্যানেল নাইন-এর পর্দায়।
এতে অন্যান্যের মধ্যে অভিনয় করেছেন মডেল-অভিনেতা অন্তু করিম, এপ্রিল, মানস বন্দ্যোপাধ্যায়, নুকুল, শাওন গানওয়ালা, লুৎফর হাসান প্রমুখ। পাশাপাশি ঈদের একাধিক কনসার্ট নিয়ে ব্যস্ত সময় অতিক্রম করছেন পলাশ।
ঈদ ব্যস্ততা নিয়ে কিশোর পলাশ বলেন, ‘বরাবরের মতো এবারের ঈদে প্রকাশ পেতে যাওয়া নতুন গান ‘ঘরের বাত্তি’ও শ্রোতাদের মনে জায়গা করে নেবে বলে আমার বিশ্বাস। কেননা, গানের কথা, সুর ও সঙ্গীত পরিচালনা অসাধারণ লেগেছে। গানটি বেশ উপভোগ করে গেয়েছি। পাশাপাশি ‘উগান্ডা মাসুদ’ নাটকে সাদা-কালো বর্ণবৈষম্য নিয়ে গাওয়া গানটিও চমৎকার লেগেছে। আশা করি সবার ভালো লাগবে।’
তিনি আরো বলেন, ‘নোমান রবিন একজন গুণী নির্মাতা। ঘটনাক্রমে তার পরিচালিত ঈদের বিশেষ টেলিছবি ‘খেলতাছি’র মধ্য দিয়ে এই প্রথম অভিনয় করেছি। গল্পটি আমাদের সঙ্গীতের টানাপোড়েন নিয়েই আবৃত। আমি এখানে সঙ্গীতশিল্পী হিসেবেই অভিনয় করেছি। পাশাপাশি ঈদের বেশ কিছু কনসার্ট নিয়ে ব্যস্ততা যাচ্ছে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ