• বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন
শিরোনাম:
রাষ্ট্রপতিকে পদচ্যুত করতে ব্যারিকেড ভেঙে বঙ্গভবনে ডোকার চেষ্টা, গুলিবিদ্ধ ২ কোনও ঝগড়া নেই বাংলাদেশের সঙ্গে, আমরা ওদের ভালোবাসি : মমতা পরীক্ষা দিতে আসা ছাত্রলীগ নেতাকে আটকে পুলিশে দিলো বিক্ষুব্ধ শিক্ষার্থীরা .নিজ জেলা পাবনায় রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে মশাল মিছিল মধ্যরাতে লাইভে এসে নাটকের সাদিয়ার নাটক নিয়ে মুখ খুললেন সেন্টমার্টিনগামী পর্যটকদের বিকল্প পথে চলাচলের পরামর্শ বইছে হিমেল হওয়া, ১৭ ডিগ্রিতে তাপমাত্রা নামল তেঁতুলিয়তে ছাত্রলীগ নেতা নিয়াজ হত্যায় দায়ে ২১ জনের যাবজ্জীবন হাসপাতালের বাঙ্কারে হিজবুল্লাহর বিপুল সম্পদের তথ্য প্রকাশ করল ইসরাইল হিজবুল্লাহর ব্যাপক হামলায় ইসরাইলে জরুরি অবস্তা জারি

পৃথক মামলায় খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

আপডেটঃ : বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০১৭

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে পৃথক মামলায় আজ বৃহস্পতিবার গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত। রাজধানীর বকশিবাজারে কারা অধিদফতরের প্যারেড মাঠে স্থাপিত ঢাকার পঞ্চম বিশেষ জজ ড. মো. আখতারুজ্জামানের আদালত জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় আজ গ্রেফতারি পরোয়ানা জারি করে এই আদেশ দেয়।
অপরদিকে বাংলাদেশের মানচিত্র, জাতীয় পতাকা ও মুক্তিযুদ্ধের ইতিহাসকে বিকৃত করার অভিযোগে আনা অপর একটি মানহানি মামলায়ও তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে ঢাকার একটি আদালত।
বেগম খালেদা জিয়ার পক্ষে অন্যতম আইনজীবী সানাউল্লা মিয়া গ্রেফতারি পরোয়ারা জারির বিষয় নিশ্চিত করেন।
আজ জিয়া অরফানেজ ট্রাষ্ট দুর্নীতি মামলায় বেগম খালেদা জিয়ার আত্মপক্ষ সমর্থনের দিন ধার্য ছিল। খালেদা জিয়া আদালতে হাজির না হওয়ায় আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে আদেশ দেয়। মানহানির অভিযোগে আনা মামলায় খালেদা জিয়া আত্মসমর্পণ না করলে তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানাসহ আইনগত ব্যবস্থা গ্রহণে আদেশের দিন আজ ধার্য ছিল। খালেদা জিয়া আদালতে হাজির না হওয়ায় আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে আদেশ দেয়। ঢাকা মহানগর হাকিম নুর নবীর আদালত আজ এ আদেশ দেয়।
এর আগে কুমিল্লার চৌদ্দগ্রামে ২০১৫ সালের ৩ ফেব্রুয়ারি একটি নৈশকোচে পেট্রোল বোমা হামলায় ৮ যাত্রী নিহত ও বিস্ফোরক আইনে দায়ের করা মামলায় গত ৯ অক্টোবর কুমিল্লার একটি আদালত খালেদা জিয়াসহ ৪৬ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে আদেশ দেয়। বাসস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ