• বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম:
রাষ্ট্রপতিকে পদচ্যুত করতে ব্যারিকেড ভেঙে বঙ্গভবনে ডোকার চেষ্টা, গুলিবিদ্ধ ২ কোনও ঝগড়া নেই বাংলাদেশের সঙ্গে, আমরা ওদের ভালোবাসি : মমতা পরীক্ষা দিতে আসা ছাত্রলীগ নেতাকে আটকে পুলিশে দিলো বিক্ষুব্ধ শিক্ষার্থীরা .নিজ জেলা পাবনায় রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে মশাল মিছিল মধ্যরাতে লাইভে এসে নাটকের সাদিয়ার নাটক নিয়ে মুখ খুললেন সেন্টমার্টিনগামী পর্যটকদের বিকল্প পথে চলাচলের পরামর্শ বইছে হিমেল হওয়া, ১৭ ডিগ্রিতে তাপমাত্রা নামল তেঁতুলিয়তে ছাত্রলীগ নেতা নিয়াজ হত্যায় দায়ে ২১ জনের যাবজ্জীবন হাসপাতালের বাঙ্কারে হিজবুল্লাহর বিপুল সম্পদের তথ্য প্রকাশ করল ইসরাইল হিজবুল্লাহর ব্যাপক হামলায় ইসরাইলে জরুরি অবস্তা জারি

চাঁপাইনবাবগঞ্জে তামিম সারোয়ার গ্রুপের ৩ সদস্য আটক

আপডেটঃ : রবিবার, ২৯ অক্টোবর, ২০১৭

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি॥
চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার বাবলাবোনা ক্যাঞ্জালপাড়া এলাকা থেকে তামিম-সারোয়ার জঙ্গী গ্রুপের ৩ সদস্যকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা।র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জের মিডিয়া উইং রোববার সকাল ১০টায় জানিয়েছেন, জেলার সদর উপজেলার বাবলাবোনা ক্যাঞ্জালপাড়া গ্রামের পাগলা নদীর পাশে কালীনগর ধুলু মুন্সীর আম বাগানে জেএমবি সদস্যদের বৈঠকের গোপন সংবাদের ভিত্তিতে ভোর ৪টায় র‌্যাব-৫ ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর এ এম আশরাফুল ইসলাম এবং সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাঈদ আব্দুল্লাহ আল-মুরাদের যৌথ নেতৃত্বে একটি দল অভিযান পরিচালনা করে।

 

এ সময় সেখান থেকে তামিম-সারোয়ার জঙ্গী গ্রুপের নব্য জেএমবির এহসার সদস্য জেলার শিবগঞ্জ উপজেলার ধোবড়া এলাকার মো. এনামুল হকের ছেলে জেনারুল ইসলাম ওরফে মঈন (২৫) ও মো. জিল্লুর রহমানের ছেলে রসুল বক্স (৫০) এবং শিবনগর মোড়লপাড়া এলাকার মৃত মছুর উদ্দিনের ছেলে গায়েরে এহসার সদস্য ইসলাম (৭০) কে আটক করা হয়। আটকের সময় তাদের কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি পিস্তলের ম্যাগজিন, ৩ রাউন্ড গুলি, ১ কেজি ১শত গ্রাম গাণ পাউডার ও ৩টি জিহাদী বই জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা তাদের সাংগঠনিক কার্যক্রম ও রাষ্ট্রদ্রোহী কার্যকলাপ পরিচালনাসহ দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার কথা স্বীকার করেছে বলে জানান র‌্যাব প্রধান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ