• রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:২২ অপরাহ্ন
শিরোনাম:
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে অভূতপূর্ব সাফল্য অর্জিত হয়েছে: খালিদ মাহমুদ ‘মা’ পদক পাচ্ছেন অভিনেত্রী আনোয়ারা বেগম অপারেশনের নামে টর্চার সেলে পৈশাচিক নির্যাতন করে আনন্দ পেতো মিল্টন প্রয়োজন ২২ হাজার দক্ষ ধাত্রী, আছেন ২৫৫৭ উপজেলা নির্বাচনকেও ডামি বলে বর্জনের আহ্বান রিজভীর নেপালে ইন্টারনেট সরবরাহ বন্ধ করল ভারত শিক্ষা কার্যক্রম সচল রাখতে প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে: শিক্ষামন্ত্রী বর্জ্যবাহী গাড়ি হেলপার-বহিরাগত চালালেই কঠোর ব্যবস্থা নেবে ডিএনসিসি বাতিল হলো ওবায়দুল কাদেরের ছোট ভাইয়ের মনোনয়নপত্র শতাধিক অটোরিকশা ছিনতাইয়ের মূল হোতাসহ গ্রেপ্তার ৪

সিটি ব্যাংককে এক কোটি মার্কিন ডলার দিচ্ছে নরফান্ড

আপডেটঃ : শনিবার, ৬ জানুয়ারী, ২০১৮

সিটি ব্যাংক সম্প্রতি নরওয়েজিয়ান ডেভেলপমেন্ট ব্যাংক (নরফান্ড) থেকে ১ কোটি মার্কিন ডলার অর্থ সংস্থান করেছে। এই অর্থ সিটি ব্যাংকের প্রজেক্ট ফাইন্যান্সিং এবং অফসোর ব্যাংকিং-এর ব্যবসা সম্প্রসারণে ব্যবহৃত হবে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।
এ উপলক্ষে নরওয়ের অসলোতে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। সিটিব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সোহেল আর কে হুসেইন এবং নরফান্ড-এর প্রধান নির্বাহী কর্মকর্তা জেল রোল্যান্ড নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি স্বাক্ষর করেন।
এ সময় অন্যান্যদের মধ্যে সিটি ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শেখ মোহাম্মদ মারুফ ও হেড অব স্ট্রাকচার্ড ফাইন্যান্স মাহবুব জামিল, নরফান্ডের ফাইন্যান্সিয়াল ইনস্টিটিউটের প্রধান এরিকস্যান্ডারসেন ও সিনিয়র ইনভেস্টমেন্ট ম্যানেজার ম্যারিয়ান হ্যালভরসেনসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ