• বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫১ অপরাহ্ন

‘বিএনপি পেট্রোল বোমা মেরে গাড়ি পুড়িয়ে মানুষ হত্যা করে’

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : শনিবার, ৬ জানুয়ারি, ২০১৮

ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ সরকারের গৃহীত উন্নয়ন কর্মসূচি বাস্তবায়নে সকলকে নিরলসভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন। তিনি আজ শনিবার জেলার আটঘরিয়া নতুন তৃতীয় তলা আধুনিক পৌর ভবনের উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় এ আহ্বান জানান। তিন কোটি টাকা ব্যয়ে এ ভবন নির্মিত হয়েছে।
আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী এ কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, ৫ জানুয়ারি গণতন্ত্র রক্ষা দিবস সারাদেশের মানুষ উদযাপন করেছে। ২০১৪ সালের এদিনে বিএনপি-জামায়াত চক্র গাছ কেটে রাস্তায় ব্যারিকেড সৃষ্টি করে, পেট্রোল বোমা মেরে গাড়ি পুড়িয়ে মানুষ হত্যা করে, ভূমি অফিস জ্বালানোসহ নানা অপকর্ম চালিয়ে দেশের গণতন্ত্রকে হত্যা করার চেষ্টা করেছিল। কিন্তু আওয়ামী লীগ সরকার ভোটের মাধ্যমে বিরোধীদের সকল চক্রান্ত-ষড়যন্ত্রকে রুখে দেয়।
তিনি বলেন, মীরজাফর, গোলাম আজম, খন্দকার মোশতাক ও জিয়াউর রহমান যুগে যুগে এদেশের স্বাধীনতাকে নস্যাৎ করার চেষ্টা করেছিল। গণতন্ত্রকে কুলষিত করেছিল। কিন্তু জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালি জাতিকে ঐক্যবদ্ধ করে একটি স্বাধীন সার্বভৌম বাংলাদেশ উপহার দিয়েছেন। সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন তিনি। কিন্তু স্বাধীনতা বিরোধী চক্র বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবায়ন হতে দেয়নি।
আটঘরিয়া পৌর মেয়র ও উপজেলা আওযামী লীগের সভাপতি শহিদুল ইসলাম রতনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার শামীমা আক্তার, আটঘরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আকরাম আলী, ঈশ^রদী উপজেলা চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু, মিউনিসিপ্যালিটি এসোসিয়েশন অব বাংলাদেশের (ম্যাব) সভাপতি ও বেড়া পৌর মেয়র এম. এ. বাতেন প্রমুখ অনুষ্ঠানে বক্তৃতা করেন।
Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page