• শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৩৯ অপরাহ্ন
শিরোনাম:
আগুন লেগেছে সুন্দরবনে হাসপাতালে বিদ্যুৎ না থাকায় মোবাইলের আলোয় অস্ত্রোপচার, মা-নবজাতকের মৃত্যু টেকনাফ সিমান্ত দিয়ে আরও ৩৬ বিজিপির সদস্য বাংলাদেশে প্রবেশ করেছে উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কান্ডারি: মন্ত্রী শিক্ষকদের মর্যাদা ও বেতন বাড়াতে কাজ করছে সরকার : শিক্ষামন্ত্রী মিল্টন সমাদ্দার ভয়ংকর সাইকোপ্যাথ হয়ে উঠেছিলেন: ডিবির হারুন বেগমগঞ্জে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে ৩ জন নিহত ইসরায়েলের সঙ্গে যুদ্ধবিরতিতে রাজি হামাস, ঘোষণা যে কোনো সময় উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে বিধি অনুযায়ী ব্যবস্থা: ইসি রাশেদা সরকারের ব্যত্যয়-বিচ্যুতি ধরিয়ে দিতে সাংবাদিকদের প্রতি আহ্বান: তথ্য প্রতিমন্ত্রী

বুড়িমারী স্থলবন্দরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

আপডেটঃ : মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০১৮

অবৈধ পাথর ভাঙ্গা মেশিন ও পরিবেশ দূষণ রোধে মঙ্গলবার সকালে বুড়িমারী স্থলবন্দর এলাকায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়েছেন। উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নূর কুতুবুল আলমের নের্তৃত্বে এ অভিযান পরিচালিত হয়।
পরিবেশ দূষণের কারণে চার মেশিন মালিককে পরিবেশ আইনে ৮৫ হাজার টাকা জরিমানা করা হয়। মেশিন মালিকরা হলেন- রেজাউল করিম ১০ হাজার, হারুন ২৫ হাজার, হারুনুর রশিদ ২৫ হাজার, সাজ্জাদ হোসেনকে ২৫ হাজার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ