• শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:২০ অপরাহ্ন
শিরোনাম:
আগুন লেগেছে সুন্দরবনে হাসপাতালে বিদ্যুৎ না থাকায় মোবাইলের আলোয় অস্ত্রোপচার, মা-নবজাতকের মৃত্যু টেকনাফ সিমান্ত দিয়ে আরও ৩৬ বিজিপির সদস্য বাংলাদেশে প্রবেশ করেছে উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কান্ডারি: মন্ত্রী শিক্ষকদের মর্যাদা ও বেতন বাড়াতে কাজ করছে সরকার : শিক্ষামন্ত্রী মিল্টন সমাদ্দার ভয়ংকর সাইকোপ্যাথ হয়ে উঠেছিলেন: ডিবির হারুন বেগমগঞ্জে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে ৩ জন নিহত ইসরায়েলের সঙ্গে যুদ্ধবিরতিতে রাজি হামাস, ঘোষণা যে কোনো সময় উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে বিধি অনুযায়ী ব্যবস্থা: ইসি রাশেদা সরকারের ব্যত্যয়-বিচ্যুতি ধরিয়ে দিতে সাংবাদিকদের প্রতি আহ্বান: তথ্য প্রতিমন্ত্রী

খালেদা জিয়ার রায়ের কপি আইনজীবীদের হাতে

আপডেটঃ : সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৮

রায় ঘোষণার ১২ দিন পর জিয়া অরফারেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় রায়ের প্রত্যায়িত কপি হাতে পেয়েছেন খালেদা জিয়ার আইনজীবীরা। রায়ের কপি হাতে পাওয়ার পর খালেদার আইনজীবীরা জানান, মঙ্গলবার উচ্চ আদালতে জামিনের আবেদন করা হবে। এ মামলায় বেগম খালেদা জিয়াকে ৮ ফেব্রুয়ারি পাঁচ বছরের কারাদণ্ড দেন বিচারক। ওই দিন থেকেই রাজধানীর নাজিমউদ্দিন রোডের পুরনো কারাগারে রয়েছেন তিনি।
সোমবার বিকেল ৪টা ২৫ মিনিটে খালেদা জিয়ার আইনজীবী সানাউল্লাহ মিয়া, জাকির হোসেন ভূইয়া, জিয়াউদ্দিন জিয়া ও এম হেলাল উদ্দিন হেলালের হাতে ১১৬৮ পৃষ্ঠার এ রায়ের সার্টিফায়েড কপি দেন আদালতের পেশকার মোকাররম হোসেন। ১১৬৮ পৃষ্ঠার এ রায়ের সার্টিফায়েড কপির সঙ্গে আদেশ যোগ হয়েছে আরও ৬ পৃষ্ঠা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ