• সোমবার, ২০ মে ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন
শিরোনাম:
৪২ বছর পর স্বজনদের সাথে সাক্ষাতে জানতে পারলেন তিনি মুসলিম, অতঃপর…! আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন সাংবাদিককে মারধর করে প্রেস কার্ড ও মোবাইল ছিনিয়ে নেওয়ার ঘটনায় থানায় মামলা, সিরাজগঞ্জে মাদক মামলায় ২ যুবকের যাবজ্জীবন বাজার থেকে ইলেকট্রোলাইট ড্রিংকস ‘রিচার্জ’ প্রত্যাহারের নির্দেশ মিরপুরে ব্যাটারিচালিত রিকশাচালকদের বিক্ষোভ, বাসে হামলা এমপি আনার ভারতে চিকিৎসা নিতে গিয়ে নিখোঁজ হাত-পা-মুখ বেঁধে সুপারি ‘চুরি’র অপবাদে ২ শিশুকে নির্যাতন বাংলাদেশি হতাহতের খবর মেলেনি: পররাষ্ট্র মন্ত্রণালয় জন্ম সনদে পাওয়া গেছে ভিন্নতা, ডিগ্রি পাস করেছেন ১৪ বছরে

কালার কসমেটিক ব্র্যান্ড ইংলোট বাংলাদেশে

আপডেটঃ : রবিবার, ১৩ মে, ২০১৮

বাংলাদেশে যাত্রা শুরু করল বিশ্বখ্যাত কালার কসমেটিক ব্র্যান্ড ইংলোট। সোনিক গ্রুপের হাত ধরে দেশের বাজারে প্রবেশ করল নতুন এই বিউটি প্রসাধনী ব্র্যান্ডটি।
শনিবার দুপুরে রাজধানীর যমুনা ফিউচার পার্কের গ্রাউন্ড ফ্লোরে একটি জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে ইংলোটের পণ্য এবং আউটলেট উদ্বোধন করা হয়।  অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইংলোটের চেয়ারম্যান জার্গেনইভ ইংলোট। এ ছাড়া উপস্থিত ছিলেন নিউ দিল্লি পোলান্ড অ্যাম্বাসির ফাস্ট কাউন্সিলর (রাজনীতি) ডেপুটি হেড অব মিশন রবার্ট জিজিক, ইংলোট অ্যাপ্যাক অ্যান্ড মিডিল ইস্টের ব্যবস্থাপনা পরিচালক মি. এন সুব্রামনি রায় এবং ব্যবস্থাপনা পরিচালক ইংলোট বাংলাদেশ ও সোনিক গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নাবিল সুলতান।
উদ্বোধনী অনুষ্ঠানের পাশাপাশি র‌্যাম্প তারকাদের নিয়ে ফ্যাশন শো অনুষ্ঠিত হয়। র‌্যাম্পের সময় ইংলোট মেকাপের প্রথম কয়েকটি মুখ প্রদর্শন করা হয়, যা সবাইকে অভিভূত করে। এ ছাড়া উপস্থাপিত অতিথিরা সন্ধ্যাটিও বেশ উপভোগ করে। কণ্ঠশিল্পী হৃদয় খানের গানের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ