• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৭ অপরাহ্ন

রাবিতে প্রক্সি দিতে এসে গ্রেপ্তার বিসিএস নন ক্যাডার

নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ৩১ মে, ২০২৩

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০২২-২৩ শিক্ষাবর্ষের ‘এ’ ইউনিটের (মানবিক) ভর্তি পরীক্ষায় জালিয়াতি ও অন্যের হয়ে প্রক্সি দেওয়ার অভিযোগে ৭ জনকে আটক করে পুলিশে সোপর্দ করে বিশ্ববিদ্যালয় প্রশাসন। ওই দিন আইনশৃঙ্খলা বাহীনির জিজ্ঞাসাবাদে ৬ জন তাদের নাম-পরিচয় প্রকাশ করলেও একজন প্রকাশ করেননি। তাবে আজ পুলিশের অনুসন্ধানে বেরিয়ে এসেছে তার নাম-পরিচয়। তিনি হলেন, ৩৮তম বিসিএস নন ক্যাডার শেখ আবু হানিফ। বর্তমানে তিনি বরিশালের গৌরনদী উপজেলার সমাজসেবা অফিসার হিসেবে কর্মরত।

বুধবার (৩১ মে) দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ তাজউদ্দিন আহমদ সিনেট ভবনে এক প্রেস ব্রিফিংয়ে বিষয়টি জানিয়েছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার বিজয় কুমার বসাক।

অতিরিক্ত পুলিশ কমিশনার জানান, ‘গতকাল প্রশাসনের আটককৃত সাতজনের মধ্যে একজন ৩৮ তম বিসিএসের নন-ক্যাডার হিসেবে সমাজসেবা অধিদপ্তরে কর্মরত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি অস্বীকার করলেও অনুসন্ধানে এসব তথ্য ওঠে এসেছে।

বিশ্ববিদ্যালয় ও আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক সূত্রে জানা যায়, গতকাল ‘এ’ ইউনিটের চতুর্থ শিফটে বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্রনাথ ঠাকুর একাডেমিক ভবনের ১৩৯ নম্বর কক্ষে রূপম সরকারের (রোল-৭৪২৬২) হয়ে প্রক্সি দেন ওই বিসিএস কর্মকর্তা।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page