• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন

সরকারের পতন অত্যাসন্ন : রিজভী

নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জনগণের শক্তির কাছেই মাথানত করতে হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

তিনি বলেন, প্রধানমন্ত্রী বলেছেন ‘বিদেশী চাপের কাছে আমি মাথা নত করবো না’, কিন্তু প্রধানমন্ত্রী আপনাকে জনগণের শক্তির কাছেই মাথা নত করতে হবে। আমাদের সীমান্তে যখন আমাদের লোককে গুলি করে তখন তো আপনাকে মাথা উঁচু করে থাকতে দেখি না। একটা প্রতিবাদ ও আপনাকে করতে দেখি না।

বৃহস্পতিবার এক অবস্থান ও স্মারকলিপি প্রদান কর্মসূচিতে তিনি এসব কথা বলেন। তীব্র গরম এবং লোডশেডিং জনজীবন বিপর্যয়ের প্রতিবাদে সারাদেশে বিদ্যুৎ ভবনের সামনে এ অবস্থান ও স্মারকলিপি প্রদান করতে কর্মসূচি পালন করছে বিএনপি।

নয়াপল্টন থেকে ঢাকা জেলা বিএনপির উদ্যোগে একটি মিছিল নটরডেম কলেজের সামনে বাধা দেন পুলিশ। পরে সেখানেই অবস্থান নেন বিএনপির নেতাকর্মীরা। অবস্থান শেষে ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাক এবং সাধারণ সম্পাদক নিপুন রায় চৌধুরীর নেতৃত্বে একটি প্রতিনিধি দল স্মারকলিপি দেয়ার উদ্দেশ্যে মতিঝিলের ওয়াপদা ভবনে যান এবং স্মারকলিপি প্রদান করেন।

রিজভী বলেন, আজকে সরকারের পতন অত্যাসন্ন। এই বিদ্যুৎ খাতে প্রায় ১৫৪টি প্লান্ট তার মধ্যে শুধু মাত্র ৪৯টি কোন রকম চালু আছে ১০৪টি প্রায় বন্ধ। এগুলো তাহলে কোথায় গেল।

উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আপনারা যে দুর্জয় সাহস নিয়ে আজকে যে কর্মসূচি পালন করছেন এই কর্মসূচি থেমে থাকবে না। আমাদের এই কর্মসূচির লক্ষ্য দুঃশাসনের অবসান করা,কর্তৃত্ববাদী শাসনের অবসান করা।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page