• শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩২ অপরাহ্ন
শিরোনাম:
১৯ বার নিশ্চিত মৃত্যুকে জয় করে এখন বিশ্ব রাষ্ট্রনায়ক : পররাষ্ট্রমন্ত্রী যুক্তরাষ্ট্র হামাস প্রধানকে হত্যা করে গাজা যুদ্ধ শেষ করতে চায় ! ইসরাইল গাজা যুদ্ধে হেরে যাচ্ছে : সাবেক মোসাদ উপ-প্রধান জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি সবজি বহনকারী ট্রাক-লরি থেকে চাঁদাবাজি করছে নগর কর্তৃপক্ষ : সাঈদ খোকন পিটিয়ে ২ তরুণীকে আহত করার অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে হিউস্টনের ঝড়ে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে শঙ্কা! র‍্যাবের হাতে হত্যা মামলার আটক আসামি মৃত অবস্থায় হাসপাতালে বাকশালের সদস্য হয়েছিলেন জিয়াউর রহমান, ওবায়দুল কাদেরের অস্ত্র বোঝাই ইসরাইলি জাহাজ বন্দরে ভিড়তে দেইনি স্পেন বন্দরে

সমাবেশ ঘিরে আ.লীগের পক্ষ থেকে কোনো সংঘাতের আশঙ্কা নেই: ওবায়দুল

নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ২৪ জুলাই, ২০২৩

কাদের বলেছেন, ২৭ তারিখের সমাবেশ ঘিরে আওয়ামী লীগের পক্ষ থেকে কোনো সংঘাতের আশঙ্কা নেই। কোনো উসকানি আওয়ামী লীগ দেবে না। কিন্তু কেউ যদি উসকানি দিয় কোনো বিশৃঙ্খলা করে তখন জনগণের জানমালের নিরাপত্তা দেবে আওয়ামী লীগ সরকার।

সোমবার রাজধানীর ২৩-বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে দলের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক উপকমিটির পরিচিতি সভায় এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, দেশের ৭০ শতাংশ মানুষ নৌকায় ভোট দেয়ার জন্য উদগ্রীব হয়ে আছে। জনগণই আমাদের শক্তি। কাউকে ভয় পাই না। দেশের মানুষ আওয়ামী লীগকেই চায়।

ছাত্র রাজনীতি নিয়ে ওবায়দুল কাদের বলেন, ছাত্র রাজনীতির সৌন্দর্য, গ্লামার হারিয়ে গেছে। এর সুদিন ফিরিয়ে আনতে হবে।

শিক্ষায় গবেষণার ওপর জোর দেন তিনি বলেন, ছাত্রলীগের নেতাকর্মীদের মানুষের কল্যাণে কাজ করতে হবে। কেউ যদি কোনো অপকর্ম করে দলের সুনাম নষ্ট করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

ওবায়দুল কাদের বলেন, ডিজিটাল বাংলাদেশ গড়তে সজীব ওয়াজেদ জয় নিরবে নিভৃতে বিপ্লব করেছেন। তিনি আসেন নিরবে, চলে যান নিঃশব্দে। আত্মপ্রচারে তিনি নিমগ্ন নন। আজ সজীব ওয়াজেদ জয়ের কল্যাণে ডিজিটাল বাংলাদেশের সুফল ভোগ করছে দেশের মানুষ।

উপ-কমিটির চেয়ারম্যান অধ্যাপক ডক্টর আব্দুল খালেকের সভাপতিত্বে পরিচিতি সভা সঞ্চালনা করেন আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাপা। এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন নেতাকর্মী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ