• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন
শিরোনাম:
যুদ্ধবিরতি প্রস্তাবে হামাস রাজি হওয়ায় অবাক হয়েছে ইসরাইল রাষ্ট্রপতির কাছে ‘বীর মুক্তিযোদ্ধা’ খচিত নতুন ‘স্মার্ট এনাইডি’ হস্তান্তর ইসি’র চেয়ারম্যানের বিরুদ্ধে আশ্রয়ণের ৮০ ঘর বিক্রির অভিযোগ ইউক্রেনে সেনা পাঠানো হবে না, ফের জানাল যুক্তরাষ্ট্র জনগণের সম্পদ লুটপাটে বারবার ডামি নির্বাচন : রিজভী রাঙামাটিতে দুর্বৃত্তের গুলিতে আহত শিশুর মৃত্যু রোহিঙ্গাদের জন্য তহবিল গঠনে নতুন অংশীদার খুঁজুন : আইওএমের উদ্দেশে প্রধানমন্ত্রী ধানখেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার কারও একার পক্ষে ডেঙ্গু মোকাবেলা সম্ভব না: স্বাস্থ্যমন্ত্রী মিয়ানমার থেকে বাংলাদেশে পালিয়ে এলো ১২৮ বিজিপি

জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে বিএনপি

নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩

জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে বিএনপি। বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এ সম্মেলন হবে।

ঢাকার এক আদালত বুধবার দুদকের মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ৯ বছর ও তার সহধর্মিণী ডা. জোবাইদা রহমানকে ৩ বছর কারাদণ্ড দেন। এ রায়ের প্রতিক্রিয়া জানাতে এই সংবাদ সম্মেলন ডাকা হয়েছে।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়া উপস্থিত থাকবেন বিএনপির শীর্ষস্থানীয় নেতারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ