• বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
রাষ্ট্রপতিকে পদচ্যুত করতে ব্যারিকেড ভেঙে বঙ্গভবনে ডোকার চেষ্টা, গুলিবিদ্ধ ২ কোনও ঝগড়া নেই বাংলাদেশের সঙ্গে, আমরা ওদের ভালোবাসি : মমতা পরীক্ষা দিতে আসা ছাত্রলীগ নেতাকে আটকে পুলিশে দিলো বিক্ষুব্ধ শিক্ষার্থীরা .নিজ জেলা পাবনায় রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে মশাল মিছিল মধ্যরাতে লাইভে এসে নাটকের সাদিয়ার নাটক নিয়ে মুখ খুললেন সেন্টমার্টিনগামী পর্যটকদের বিকল্প পথে চলাচলের পরামর্শ বইছে হিমেল হওয়া, ১৭ ডিগ্রিতে তাপমাত্রা নামল তেঁতুলিয়তে ছাত্রলীগ নেতা নিয়াজ হত্যায় দায়ে ২১ জনের যাবজ্জীবন হাসপাতালের বাঙ্কারে হিজবুল্লাহর বিপুল সম্পদের তথ্য প্রকাশ করল ইসরাইল হিজবুল্লাহর ব্যাপক হামলায় ইসরাইলে জরুরি অবস্তা জারি

সহিরন বেওয়ার ভাতার টাকা যায় ইউপি সদস্যের ছেলের ফোনে

নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩

ঠাকুরগাঁওয়ে প্রতিবন্ধী ও বিধবা নারীর ভাতার টাকা আত্মসাৎ এবং গ্রামপুলিশকে নির্যাতনসহ নানা অভিযোগ তুলে স্থানীয় ইউপি সদস্য মো. ফারুক হোসেনের বিচার ও অপসারণের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে গ্রামবাসী। মঙ্গলবার দুপুরে জেলার জামালপুর ইউনিয়নের ভগদগাজী বাজারে ঘণ্টাব্যাপী এই কর্মসূচি পালন করে স্থানীয়রা। মানবন্ধন চলাকালে বিধবা নারীরা ক্ষিপ্ত হয়ে ফারুক হোসেনের ছবি জুতা দিয়ে পেটায়।

মানববন্ধনে বক্তারা বলেন, জামালপুর ইউনিয়নের ইউপি সদস্য ফারুক হোসেন বাক প্রতিবন্ধী সহিরন বেওয়ার ভাতার টাকা এক বছর যাবত আত্মসাৎ করে আসছে। এছাড়াও ওই ওয়ার্ডের আরও কয়েক নারীর বিধবা ও বয়স্ক ভাতা করে দেওয়ার নামে উৎকোচ গ্রহণ করে। কিন্তু তাদের ভাতার ব্যবস্থা আজও করে দিতে পারেনি।

অবিলম্বে ইউপি সদস্য ফারুক হোসেনকে তার পদ থেকে অপসারণ করে দৃষ্টান্ত শাস্তি দাবি করেন বক্তারা। পরে একটি বিক্ষোভ মিছিল স্থানীয় ভগদগাজী বাজার এলাকা প্রদক্ষিণ করে।

তবে অভিযোগ অস্বীকার করে ইউপি সদস্য ফারুক হোসেন বলেন, তার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করা হচ্ছে। তবে সহিরন বেওয়ার ভাতার টাকা ভুলবশত তার ছেলের মোবাইল নম্বরে এসেছে বলে স্বীকার করেন এবং টাকা ফেরত দেয়ার আশ্বাস দেন ইউপি সদস্য ফারুক হোসেন।

উল্লেখ্য, গত ১০ সেপ্টেম্বর প্রতিবন্ধী সহিরন বেওয়ার ভাতার টাকা ফেরত এবং দৃষ্টান্ত শাস্তি দাবি করে সদর উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ করেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ