• শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৫:০৭ পূর্বাহ্ন

তৃণমূল বিএনপিতে তৈমূর, যা বললেন ছোট ভাই খোরশেদ

নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৩
কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ

তৃণমূল বিএনপিতে যোগদান করেছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক আহ্বায়ক তৈমূর আলম খন্দকার। তার এমন সিদ্ধান্তে অসন্তোষ প্রকাশ করেছেন তারই ছোট ভাই নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক এই সভাপতি তৈমূর আলম খন্দকারের সিদ্ধান্তের বিষয়ে আনুষ্ঠানিক সংবাদ প্রকাশের এক দিনের মাথায় নিজেদের রাজনৈতিক অবস্থান স্পষ্ট করে গণমাধ্যমে বিবৃতি দিয়েছেন।

নাসিক কাউন্সিলর খোরশেদ আলম গণমাধ্যমকে বলেছেন, তৈমূর ভাই যেই সিদ্ধান্ত নিয়েছে, সেটা তার ব্যক্তিগত সিদ্ধান্ত। তার এমন সিদ্ধান্তে আমরা মর্মাহত। এখন আমাদের ভুল বুঝতে শুরু করেছে নেতাকর্মীরা। কিন্তু নেতাকর্মীদের আমরা বলতে চাই, তৈমূর ভাইয়ের সিদ্ধান্ত একান্তই তার ব্যক্তিগত। এই সিদ্ধান্তের সঙ্গে আমার বা আমাদের কোনো সম্পর্ক নেই।

তৈমূর আলমকে তার সিদ্ধান্ত থেকে সরে আসার অনুরোধ করা হলেও তিনি অনুরোধ রাখেননি বলেও উল্লেখ করেন করোনাকালে লাশ দাফন করে ব্যাপক সুনাম অর্জন করা খোরশেদ আলম।

এর আগে সোমবার বিকালে গণমাধ্যমে দেওয়া এক বিবৃতিতে খন্দকার খোরশেদ বলেন, তৈমূর আলম খন্দকার আমাদের পরিবারের নীতিনির্ধারক। তবে তার বর্তমান রাজনৈতিক সিদ্ধান্তের সঙ্গে আমরা একমত নই। তার এই সিদ্ধান্তে আমরা সন্তুষ্ট হতে পারিনি।

তিনি আরও বলেন, বিএনপি শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান কর্তৃক প্রতিষ্ঠিত দল। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বাধীন বিএনপি এখন মহাসমুদ্রের সমতুল্য। সেই মহাসমুদ্রে আমার মতো নগণ্য ব্যক্তি না থাকলে দলের কিছু আসে যায় না। তবুও আমি আমৃত্যু বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের প্রতি আস্থাশীল হয়ে বিএনপিতেই থাকতে চাই। পদ-পদবি ছাড়াই দলের প্রাথমিক সদস্য হিসেবে থাকব। এমনকি বহিষ্কার করা হলেও আমি ধানের শীষের একজন ভোটার ও আদর্শের সৈনিক হিসেবে দলের সঙ্গে থাকব।

‘সুতরাং যারা আমাকে ভালোবাসেন তাদের বলতে চাই, তৈমূর আলম খন্দকারের সিদ্ধান্তে বিভ্রান্ত না হতে। বরং তার সিদ্ধান্তের সঙ্গে আমরা নিজেরাই একমত নই। সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানাচ্ছি,’ বিবৃতিতে আরও বলেন খোরশেদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ