• শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন

ট্রাকের সঙ্গে বাইকের সংঘর্ষ, দুইজন নিহত

নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪
ফাইল ছবি

রাজধানীর খিলক্ষেতে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে দুইজন নিহত ও আরেকজন আহত হয়েছেন। শুক্রবার ভোরে খিলক্ষেত থানাধীন তিনশো ফিট সড়কে এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা একই মোটরসাইকেলে তিনজন ছিলেন।

নিহতরা হলেন, বংশালের নবাব মিয়ার ছেলে মো. সজীব হোসেন (৩৫) ও অজ্ঞাত আরেক পুরুষ যিনি ঘটনাস্থলেই মারা যান। এ দুর্ঘটনায় আহত হয়েছেন ফরিদপুর সদর উপজেলার বয়দানগর গ্রামের মোতাহারের ছেলে দ্বীন মোহাম্মদ (৩৫)। তিনি কেরানীগঞ্জের জিনজিরায় থাকেন।

পুলিশ জানায়, শুক্রবার ভোররাত আনুমানিক পৌনে চারটার দিকে এক মোটরসাইকেলে তিনজন পূর্বাচল থেকে ঢাকা আসার পথে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ ঘটে। এতে মোটরসাইকেলে থাকা একজন ঘটনাস্থলেই প্রাণ হারান। তাৎক্ষণিকভাবে তার পরিচয় পাওয়া যায়নি। গুরুতর আহত অবস্থায় দুইজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সজীবকে সকাল ৭টার দিকে মৃত ঘোষণা করেন দায়িত্বরত চিকিৎসক। আহত আরেকজন চিকিৎসাধীন রয়েছেন।

খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) হাফিজুর রহমান জানান, নিহতদের মরদেহ ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। অজ্ঞাতপরিচয় মৃতের পরিচয় জানার চেষ্টা চলছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ