• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন

মধ্যরাতে চবিতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, দেশীয় অস্ত্রের মহড়া

নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) সোমবার (২৯ জানুয়ারি) মধ্যরাতে শাখা ছাত্রলীগের বগিভিত্তিক দুই গ্রুপ চুজ ফ্রেন্ডস উইথ কেয়ার (সিএফসি) এবং ভার্সিটি এক্সপ্রেসের (ভিএক্স) মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) রাত ১টার দিকে চবির সোহরাওয়ার্দী হল ও শাহ আমানত হলের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় দুই গ্রুপের নেতাকর্মীদের ইটপাটকেল নিক্ষেপ ও দেশীয় অস্ত্র হাতে মহড়া দিতে দেখা যায়। জানা গেছে, ভিএক্স গ্রুপের অনুসারী চারুকলার শিক্ষার্থী আলমাসকে মারধরের জেরে সংঘর্ষের জড়ায় ভিএক্স ও সিএফসির অনুসারীরা।

পরে শাহ আমানত হলের সামনে সিএফসি এবং সোহরাওয়ার্দী হলের সামনে ভিএক্সের নেতাকর্মীরা অবস্থান নিয়ে ইটপাটকেল নিক্ষেপ ও ধাওয়া পাল্টা ধাওয়ায় লিপ্ত হয়। ভিএক্স গ্রুপের নেতা চবি শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি প্রদীপ চক্রবর্তী দুর্জয় বলেন, আমরা চাই মিলেমিশে রাজনীতি করতে। কিন্তু অনেক সময় দেখা যায় একসঙ্গে থাকতে গিয়ে ঝামেলা তৈরি হয়। আজকেও জুনিয়রদের মধ্যে কথা কাটাকাটি থেকে এ সংঘর্ষ হয়েছে।

সহকারী প্রক্টর মোহাম্মদ রোকন উদ্দিন বলেন, সিএফসি ও ভিএক্সের জুনিয়রদের মধ্যে মারামারির ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষ হয়েছে। পরবর্তীতে পুলিশ এবং প্রক্টরিয়াল বডি উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ