• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৩ অপরাহ্ন

জাপায় রওশনপন্থীদের সম্মেলন এক সপ্তাহ পেছাল

নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২৪

গুলশানে রওশন এরশাদের বাসভবনে প্রেসিডিয়ামের এক জরুরি বৈঠক শেষে কথা বলেন রওশন এরশাদ। ছবি: সংগৃহীত


জাতীয় পার্টির (রওশনপন্থী) সম্মেলন আগামী ২ মার্চ থেকে এক সপ্তাহ পিছিয়ে ৯ মার্চ করার সিদ্ধান্ত জানিয়েছেন দলের চেয়ারম্যান বেগম রওশন এরশাদ।

শনিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে গুলশানে রওশন এরশাদের বাসভবনে প্রেসিডিয়ামের এক জরুরি বৈঠক শেষে এ কথা জানান তিনি।

রওশন এরশাদ বলেন, প্রাথমিকভাবে আমরা ২ মার্চ জাতীয় পার্টির দশম জাতীয় সম্মেলনের তারিখ নির্ধারণ করেছিলাম। কিন্তু পবিত্র মাহে রমজানের পূর্বে রাজধানীতে নানা আনুষ্ঠানিকতা থাকায় ওই দিনে সম্মেলনের জন্য উপযুক্ত ভেন্যু না পাওয়ায় আমরা তারিখ পরিবর্তন করে ৯ মার্চ শনিবার জাতীয় পাটির দশম জাতীয় সম্মেলনের দিন নির্ধারণ করেছি।

রওশন আরও বলেন, যে দলের লাখ লাখ নেতা-কর্মী দক্ষতা ও যোগ্যতায় এখনো সরকার পরিচালনার স্বপ্ন দেখছে, সেই দলটির সাংগঠনিক অবস্থা কোথায় গিয়ে দাঁড়িয়েছে। পল্লিবন্ধু এরশাদের রেখে যাওয়া জাতীয় পার্টির জনপ্রিয়তায় চরম ধস নেমেছে। পার্টি থেকে পল্লিবন্ধুর নামটাও প্রায় মুছে ফেলা হয়েছে।

সংবাদ সম্মেলনে দলের মহাসচিব কাজী মামুনুর রশীদ জানান, ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে সম্মেলন অনুষ্ঠিত করার প্রস্তুতি চলছে। সকলের অংশগ্রহণে সম্মেলন অনুষ্ঠিত হবে কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, কাউন্সিল সকলের জন্য উন্মুক্ত। আমরা সবাইকেই আহ্বান জানাচ্ছি, অনেকেই আমাদের সঙ্গে যোগাযোগ করছে। নির্দিষ্ট সময়ে কাউন্সিলে সবাইকে আপনারা দেখতে পাবেন।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page