• সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন
শিরোনাম:
চিকিৎসার জন্য বিদেশ যেতে অনুমতি পেলেন আমানউল্লাহ আমান গাজায় ইসরায়েলি আগ্রাসনে পশ্চিমারা স্পষ্ট ভণ্ডামি করছে : মালয়েশিয়ার প্রধানমন্ত্রী সব শিক্ষা প্রতিষ্ঠানে একযোগে ফিলিস্তিনের পতাকা উত্তোলন আজ রাফাহতে হামলা করতে চায় ইসরায়েল, বিরোধিতায় যুক্তরাষ্ট্রসহ আন্তর্জাতিক সম্প্রদায়। ইউরোপ সফরে চীনা প্রেসিডেন্ট শি জিনপিং সম্মিলিত চেষ্টায় সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে, ক্ষতি নির্ণয়ে কাজ করছে বিশেষজ্ঞ টিম বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরি মামলার প্রতিবেদন ৯ জুলাই আর্জেন্টিনাকে প্রথম বিশ্বকাপ জেতানো কোচ মেনত্তি মারা গেছেন চলচ্চিত্রে সমস্যা ও উত্তরণে গোলটেবিল বৈঠক গাজায় কুকুর খাচ্ছে ফিলিস্তিনিদের লাশ

মগবাজারে ট্রেনের ধাক্কায় নারীর মৃত্যু

নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
ছবি : ফাইল

রাজধানীর মগবাজারে ট্রেনের ধাক্কায় এক নারীর মৃত্যু হয়েছে। তাৎক্ষণিক তার পরিচয় পাওয়া যায়নি। তার বয়স আনুমানিক (৪০) বছর।

শনিবার সকাল সোয়া ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে তিনি মারা যান। এর আগে সকাল ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, সকাল ৯টার দিকে মগবাজার রেলক্রসিং দিয়ে রাস্তা পারাপারের সময় কমলাপুর থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেন ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে ইনসাফ হাসপাতাল পরে ঢাকা মেডিক্যাল হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক পরীক্ষা করার পর বেলা ১১টায় তাকে মৃত ঘোষণা করেন।

হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) তমেজ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘বিষয়টি ঢাকা রেলওয়ে থানাকে অবগত করা হয়েছে। লাশ ঢামেক মর্গে রাখা হয়েছে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ