• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন

আইনজীবী যুথিকে আটকের খবর নাকচ করলেন:ডিবিপ্রধান

নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ১১ মার্চ, ২০২৪
অ্যাডভোকেট নাহিদ সুলতানা যুথি

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচন কেন্দ্র করে অ্যাডভোকেট নাহিদ সুলতানা যুথিকে আটকের খবর নাকচ করলেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ।

তিনি বলেন, নির্বাচনে (সুপ্রিম কোর্টে) হট্টগোল, হাতাহাতি ও মারামারির ঘটনায় যারাই জড়িত থাকুক, প্রত্যেককে গ্রেফতার করবো। আর যুথিকে গ্রেফতার করে ডিবিতে আনার খবরের কোনো ভিত্তি নেই।

সোমবার (১১ মার্চ) নিজ কার্যালয়ে সংবাদ ব্রিফিংয়ে এ কথা জানান ডিবিপ্রধান হারুন অর রশীদ।

সাধারণ সম্পাদক পদে স্বতন্ত্র প্রার্থী নাহিদ সুলতানা যুথিকে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) আটকের খবর নাকচ করলেন ইউনিটটির প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শেষে ৭ মার্চ রাত থেকে ভোট গণনা শুরু হওয়ার কথা ছিল। কিন্তু সম্পাদক পদের স্বতন্ত্র প্রার্থী নাহিদ সুলতানা যুথির সমর্থকদের সঙ্গে নির্বাচন পরিচালনা উপ-কমিটির সদস্যদের মারামারির ঘটনা ঘটে। পরে এ ঘটনায় মামলা হয় রাজধানীর শাহবাগ থানায়।

এতে নাহিদ সুলতানা যুথি, বিএনপি প্যানেলের সম্পাদক প্রার্থী ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজলসহ ২০ জনকে আসামি করা হয়।

অ্যাডভোকেট নাহিদ সুলতানা যুথি যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের স্ত্রী। মামলায় অনেক আইনজীবী গ্রেফতার হলেও যুথিকে খুঁজে পাচ্ছে না আইনশৃঙ্খলা বাহিনী।

ডিবিপ্রধান বলেন, সুপ্রিম কোর্টের আইনজীবীদের নির্বাচনে হামলা সহিংসতার ঘটনায় এরই মধ্যে কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় যারাই জড়িত থাক প্রত্যেককে গ্রেফতার করবে ডিবি।

এসময় যুথির বাসায় অভিযানের ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি জানান, আসামিরা যত শক্তিশালীই হোক, তা আমরা দেখি না। যাদের নামে মামলা হয়েছে সবাইকে গ্রেফতার করা হবে। তাদের প্রত্যেককে ধরার জন্য আমাদের ডিবি টিম কাজ করছে। যখনই আমরা পাবো, তখনই গ্রেফতার করবো।

এসময় ডিবিপ্রধান হারুনের কাছে সাংবাদিকরা জানতে চান, আপনারা যুথিকে গ্রেফতার করে ডিবিতে এনেছিলেন।

এর জবাবে হারুন বলেন, এসব কথার কোনো ভিত্তি নেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ