• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জ, আওয়ামী লীগ নেতার গাড়িতে মুহুর্মুহু ককটেল হামলা

নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ২৫ মার্চ, ২০২৪

চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুস সালামের গাড়িতে মুহুর্মুহু ককটেল হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে দুজন আহত হয়েছেন।

রোববার (২৪ মার্চ) রাত ১০টার দিকে সদর উপজেলার চৌধুরী মোড়ে এ ঘটনা ঘটে। জানা গেছে, এ সময় গাড়ি লক্ষ করে প্রায় ১০টি ককটেল নিক্ষেপ করা হয়। হামলায় আব্দুস সালামের গাড়িচালক আব্দুর রহিম ও জেলা পরিষদের হিসাবরক্ষক কর্মকর্তা মামুনুর রশিদ ককটেলের আঘাতে আহত হন। এতে প্রাইভেটকারটিও ক্ষতিগ্রস্ত হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে সদর মডেল থানার ওসি মিন্টু রহমান জানান, আব্দুস সালাম রাজশাহীতে কাজ শেষ করে তিনজন একই প্রাইভেটকারে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের বাড়িতে ফিরছিলেন। এ সময় চৌধুরি মোড়ে পৌঁছালে মহাসড়কের পাশ থেকে গাড়ি লক্ষ করে অন্তত ১০টি ককটেল হামলা চালায় দুর্বৃত্তরা। এতে গাড়ির গ্লাস ভেঙে ককটেলের স্প্রিন্টার মামুনের ডান হাতে ও শরীরে লাগে। পরে মামুনকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বাসায় নেয়া হয়েছে।

মিন্টু রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। সেখান থেকে আলামত সংগ্রহ করা হয়েছে। ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা হবে। এদিকে রাজনৈতিক প্রতিপক্ষরাই হত্যা করতে এই হামলার চালিয়েছে বলে দাবি করেছেন আব্দুস সালাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ